সরাইলে স্কুল ছাত্রী উদ্ধার অপহরণকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: শনিবার ৯ই মে ২০২০ ১২:৩৯ অপরাহ্ন
সরাইলে স্কুল ছাত্রী উদ্ধার অপহরণকারী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অপহরণের দুইদিন পর স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।  অপহরণকারী মোঃ এমরান( ইমরান )(২৬)সহ দুইজনকে গ্রেপ্তার করে সরাইল থানা পুলিশ। শুক্রবার (৮ মে) গভীর রাতে  উপজেলার শাহবাজপুর গ্রামের লাল মিয়া পাড়ায় অভিযান চালিয়ে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।এ ঘটনায় সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছে।সরাইল থানা সুএে জানায়, উপজেলার শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীর সাথে মোবাইলফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে সিএনজি চালক ইমরান। এক সন্তানের জনক ইমরানের বাড়ি শাহবাজপুর লাল মিয়া পাড়ার রইছ মিয়া ছেলে।

গত বুধবার (৬ মে) দুপুরে ইমরান মোবাইল ফোনে ওই ছাত্রীকে ডেকে বাড়ি থেকে বের করে নিয়ে আসে। পরে ওই ছাত্রীকে নিয়ে ইমরান হবিগঞ্জ জেলার মাধবপুরে তার খালার বাড়িতে চলে যায়। সেখানে গিয়ে শিক্ষার্থীকে বিয়ে করে।ওদিকে ছাত্রীর অভিভাবকরা আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে তাকে খুঁজে না পেয়ে সরাইল থানায় মামলা করেন মেয়ের মা মনা বেগম স্বামী জালাল মিয়া শাহবাজপুর বইশা মুড়া গ্রামের।

গতকাল শুক্রবার ভোরে পুলিশ প্রযুক্তির সহায়তায় ইমরানের অবস্থান নিশ্চিত হয়ে তার বাড়িতে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার ও ইমরানসহ দুইজনকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমরান পুলিশের কাছে ঘটনার দায় স্বীকার করেছে।এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল আহমেদ সকালে এপ্রতিনিধিকে বলেন,এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আমরা ইমরানসহ দুই আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছি।

ইনিউজ ৭১/ জি.হা