ব্যক্তিগত অর্থায়নে ১৫০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন হালিম সরকার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ৬ই মে ২০২০ ১২:৪৫ অপরাহ্ন
ব্যক্তিগত অর্থায়নে ১৫০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন হালিম সরকার

কোভিড-১৯ বর্তমান বিশ্বকে থমকে দিয়ে মৃত্যুর ভয় কি তা বুঝিয়ে দিয়েছে, করোনার আঘাতে প্রতিদিন দীর্ঘ হচ্ছে আক্রান্ত ও লাশের মিছিল। এই সংকটময় মুহূর্তে বাংলাদেশ একটি জনবহুল অঞ্চল হিসেবে বিশাল ঝুঁকিপূর্ণ বলে চিহ্নিত করেছে বিশ্ব স্বাস্থ্যসংস্থা। করোনার শুরু থেকে সরকারের পাশাপাশি দায়িত্বশীল অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠান মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। স্বার্থপর পৃথিবীতে এখনো কিছু ভাল মানুষ আছে যারা দিনরাত মানুষের জন্য কাজ করে যাচ্ছেন নীরবে। 

আল্লাহ্কে স্বাক্ষী রেখে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে ত্রাণ। তাদেরই একজন ঢাকা দক্ষিণ সিটির ৭৪নং আওয়ামী লীগ নেতা হালিম সরকার।  ৭৪ নং ওয়ার্ডের পূর্ব নন্দীপাড়া, মধ্য নন্দীপাড়া,পশ্চিম নন্দীপাড়ার প্রায় ১৫শ' মানুষকে সহায়তা করেছেন তিনি। জাতীয় এই সংকটময় মুহূর্তে নিজ অর্থায়নে প্রতিটি পরিবারকে খাদ্য সহায়তার পাশাপাশি আর্থিক সহায়তাও করেন হালিম সরকার। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে, উন্নয়নের নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কর্মী, 

ঢাকা ৯ আসনের সাংসদ সাবের হোসেন চৌধুরীর স্নেহভাজন হিসেবে ৭৪নং ওয়ার্ডে পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তি হিসেবে তার যথেষ্ট সুনাম রয়েছে। এর ধারাবাহিকতায় প্রচারবিমুখ হয়েই মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তিনি। এলাকাটি ঘুরে দেখা যায়, অনুন্নত এবং জনবহুল একটি ওয়ার্ড। ইউনিয়ন থেকে ওয়ার্ডে এসেছে প্রায় দেড় বছর। তবুও সামাজিক ও মানুষের জীবন  যাত্রায় কিছুটা বৈষম্য লক্ষনীয়। অসহায় ও দরিদ্র মানুষের সংখ্যা তুলনামূলকভাবে বেশি। তাই এ ওয়ার্ডে এমন মানবিক ব্যক্তির খুব বেশি প্রয়োজন।

ইনিউজ ৭১/ জি.হা