মাদারীপুরের ঘটকচরে কৃষকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১৬ই মার্চ ২০২০ ০৪:১৫ অপরাহ্ন
মাদারীপুরের ঘটকচরে কৃষকের লাশ উদ্ধার

পাওনা টাকা চাইতে গিয়ে লাশ হলো কৃষক কালাম হাওলাদার(৩৫)। নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। মাদারীপুর সদর উপজেলার ঘটকচরের টুকু মোল্লার বাড়ি থেকে সোমবার বেলা ১২টার দিকে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত কালাম সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর এলাকার সরল হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায় সকালে একটি ভ্যান ঢেকে লাশ অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টা চালালে ভ্যান চালক অসম্মতি জানালে ঘটনাটি জানাজানি হয়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করে পুলিশ।

নিহতের বড় ভাই মিজান জানান,বিদেশে নেয়ার কথা বলে ২ লাখ টাকা নিয়েছিল টুকু মোল্লারা। সেই টাকা বারবার তারিখ করেও দেয়নি টুকু মোল্লা। এ নিয়ে কয়েক দফা সালিশও বসে। কোন মিমাংসা না হলে গতরাতে টাকা নিতে ডেকে আনেন। আর টাকা না দিয়ে আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি আমার ভাইয়ের হত্যার বিচার চাই।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর সার্কেল বদরুল আলম মোল্লা জানান, আমরা প্রাথমিকভাবে ধারনা করতে পেরেছি এটি হত্যা, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে থানায় নিয়ে যাব। নির্দোষীদের স্বসম্মানে ছেড়ে দেয়া হবে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব