ইন্দুরকানীতে দিনব্যাপী চাকরির মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২০শে ফেব্রুয়ারি ২০২০ ০৫:১৫ অপরাহ্ন
ইন্দুরকানীতে দিনব্যাপী চাকরির মেলা অনুষ্ঠিত

বিভিন্ন ব‍্যক্তিদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ্যে চাকুরিপ্রার্থী ও চাকরিদাতাদের একই পাটফর্মে নিয়ে আসার জন্য ইন্দুরকানীতে উপজেলা পর্যায়ে চাকুরি মেলা অনুষ্ঠিত হয়েছে। অষ্ট্রেলিয়ান এইডের অর্থিক সহযোগীতায় অক্সফাম অয়োজিত বেসরকারী উন্নয় সংস্থা ডাকদিয়ে যাই রিকল ২০২১ প্রকল্পের বাস্তবায়নে এই চাকুরি মেলার উদ্বোধন করেণ ও বিভিন্ন স্টল ঘুরে দেখেন ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার হুসাইন মুহাম্মাদ আল মুজাহিদ এসময় উপস্থিত ছিলেন ইন্দুরকানী প্রেসক্লাব সভাপতি আলমগীর কবির মান্নু, সম্পাদক গাজী আবুল কালাম রিকল ২০২১ প্রকল্প সমন্নয় কারি আমিনুল ইসলাম, হুমাউন কবির, সুমন রায় প্রমুখ।

২০ ফেব্রুয়ারী বৃহষ্পতি বার সকালে উপজেলা মাঠে দিন ব্যাপি এই মেলা চলছে। এখানে উপজেলার বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠান অংশগ্রহন করে এবং চাকুরি প্রার্থীদের নিকট থেকে তাদের জীবন বিত্তান্ত সংগ্রহ করেন। যখন প্রয়োজন হবে তখন তারা চাকুরিপ্রার্থীদের ডেকে নেবেন। উপজেলা পর্যায়ে এই প্রথম রিকল ২০২১ এই মেলার অয়োজন করল। মেলা অগত ছাত্র যুবা ও যুবকদের সাথে আলাপ কালে বলেন তারা খুব খুশি এমন মেলার আয়োজন করার জন্য।

মেলায় অংশগ্রহন কারি প্রতিষ্ঠানের ভিতর বেসরকারি উন্নয় সংস্থা রুপসী বাংলা, একমি ল্যাবরেটরি, বাংলা লিংক, রবি, পপুলার ইন্সুরেন্স কোম্পানি উল্লেখ যোগ্য।এই মেলায় চাকরি প্রার্থীরা পার্ট টাইম ,ফুল টাইম সহ যে কোন চাকুরি বেছে নিতে পারবেন।
ইনিউজ ৭১/এম.আর