আওয়ামীলীগে অনুপ্রবেশকারীও সন্ত্রাসীদের কোন স্থান নেই: শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ১লা ডিসেম্বর ২০১৯ ০৩:১৯ অপরাহ্ন
আওয়ামীলীগে অনুপ্রবেশকারীও সন্ত্রাসীদের কোন স্থান নেই: শিল্পমন্ত্রী

জাতির জনক বঙ্গবন্ধুর আওয়ামীলীগে অনুপ্রবেশকারী, দূর্ণিতীবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসীও মাদক ব্যবসায়ীদের কোন স্থান নেই বলেছেন, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। শিল্পমন্ত্রী আরো বলেন, রাজনীতিতে প্রতিদ্বন্ধীতা ও প্রতিযোগীতা থাকবে কোন প্রতিহিংসার রাজনীতিকে আমরা কখনোই প্রশ্রয় দেইনি এবং দিবো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলার মানুষের ভাগ্যের উন্নয়নে যে সংগ্রাম শুরু হয়েছে সেই সংগ্রামে তৃণমূল কর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমাদের শ্বাসন ব্যবস্থা যেন বিতর্কিত না হয় সে জন্য আমরা কাজ করে যাচ্ছি।যারা এতে বাধা সৃষ্টি করবে তারা রাজনীতি থেকে হারিয়ে যাবে।আমাদের রাজনীতি জনগণের স্বার্থে।

এজন্যই বিগত সময়ের সকল নির্বাচনে নৌকার বিজয় হয়েছে। নরসিংদীর মনোহরদী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান  অতিথির বক্তব্যে এসব কথা জানান,শিল্পমন্ত্রী।মনোহরদী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২২ নভেম্বর শুক্রবার দুপুরে মনোহরদী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।উপজেলা আ.লীগের সভাপতি এড.মু ফজলুল হক এর সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর আসনের সাংসদও জেলা আওয়ামীলীগের সভাপতি লে.কর্ণেল (অবঃ)নজরুল ইসলাম হিরু (বীর প্রতিক)।

ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে সভাপতি পদে এড.মু.ফজলুল হক ও সাধারণ সম্পাদক পদে বাবু প্রিয়াশিষ রায় পুনরায় নির্বাচিত হয়।ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে নেতা কর্মীদের মধ্যে বেশ উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। সড়কের মোড়ে মোড়ে নিমার্ণ করা হয়েছে তোরণ। সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের সমর্থকরা একে একে সম্মেলনস্থলে মিছিল নিয়ে প্রবেশ করে। তখন মনোহরদী সরকারি কলেজ মাঠের কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। বিশেষ অতিথি ছিলেন, ডাঃ আনোয়ার আশরাফ খান দিলীপ সাংসদ নরসিংদী-২ পলাশ, জহিরুল হক ভূইয়া মোহন সাংসদ নরসিংদী- ৩ শিবপুর আসন, আলহাজ্ব আব্দুল মিতন ভূইয়া সাধারণ সম্পাদক নরসিংদী জেলা আওয়ামীলীগ, খাইরুল মজিদ মাহমুদ চন্দন জেলা আওয়ামীলীগ সদস্যও সভাপতি ঢাকা ক্লাব, ডাঃ আব্দুর রউফ সরদার, নরসিংদী জেলা আওয়ামীলীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন,নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, সাইফুল ইসলাম খান বীরু মনোহরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি এম.এস. ইকবাল আহম্মেদ, শিল্পমন্ত্রীর পুত্র মনজ্ঞুরুল মদিজ মাহমুদ সাদী,মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন প্রমুখ।

ইনিউজ ৭১/এম.আর