পিরোজপুর বহু কাংক্ষিত বাস মালিক সামতির নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২৩শে নভেম্বর ২০১৯ ১২:২১ অপরাহ্ন
পিরোজপুর বহু কাংক্ষিত বাস মালিক সামতির নির্বাচন সম্পন্ন

অনেক চড়াই উৎরাই পেড়িয়ে অবশেষে পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার রাতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সমিতির নব-নির্বাচিত ৯ সদস্যের নাম ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এডভোকেট সরদার ফারুক আহম্মেদ।

শুক্রবার নির্বাচনের মনোনয়ন পত্র প্রত্যাহারের দিনে সমিতির বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। পরে রাত ৭ টার দিকে পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এডভোকেট সরদার ফারুক আহম্মেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সমিতির ৯ কর্মকর্তার নাম ঘোষণা করেন।

নির্বাচিত কর্মকর্তারা হলেন- সভাপতি জসিম উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি মো. কামরুজ্জামান শামীম, সহ-সভাপতি রতন কুমার চক্রবর্তী ও আ. সালাম খান। সাধারণ সম্পাদক বাবুল হালদার, উপ-সাধারণ সরদার সহিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. ফয়সাল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম এবং কোষাধ্যক্ষ মো. নিজাম উদ্দিন।

এ বিষয়ে জেলা বাস মালিক রতন কুমার চক্রবর্তী জানান, দীর্ঘ ৯ বছর পরে পিরোজপুরের বাস মালিকদের সংগঠন দুর্নীতি ও চাঁদাবাজদের হাত থেকে মুক্ত হয়েছে। আবারও সংগঠনের সভাপতির দায়িত্ব পেয়েছেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাস মালিকদের প্রিয় ব্যক্তি জসিম উদ্দিন খান।

ইনিউজ ৭১/এম.আর