ভূঞাপুরে শিক্ষিকাসহ দুইজন ডেঙ্গুতে আক্রান্ত, আতঙ্কে এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর- টাঙ্গাইল
প্রকাশিত: রবিবার ২৮শে জুলাই ২০১৯ ০৭:৩১ অপরাহ্ন
ভূঞাপুরে শিক্ষিকাসহ দুইজন ডেঙ্গুতে আক্রান্ত, আতঙ্কে এলাকাবাসী

টাঙ্গাইলের ভূঞাপুরে এ পর্যন্ত দু’জন ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। একজন ভারই দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রিমা সুলতানা অপরজন গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আকরাম হোসেনের স্ত্রী ফাতেমাতুজ্জহুরা। শিক্ষিকা রিমা সুলতানা ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে এবং ফাতেমাতুজ্জহুরা টাঙ্গাইল সোনিয়া ক্লিনিকের ডা. নুরুল আমীনের তত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। 

জানা যায়, উপজেলার ভারই দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রিমা সুলতানা বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। পরে পরীক্ষা শেষে তিনি ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হতে পারেন। রিমা সুলতানা বর্তমানে ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন। অপরদিকে  গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আকরাম হোসেনের স্ত্রী ফাতেমাতুজ্জহুরা গত মঙ্গলবার জ্বরে আক্রান্ত হন।

শনিবার টাঙ্গাইল সোনিয়া ক্লিনিকে পরীক্ষা শেষে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার বিষয়টি জানতে পারেন। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো মহিউদ্দিন বলেন, হাসপাতালে চিকিৎসা নিতে আসা এখন পর্যন্ত কোন ডেঙ্গু রোগী ধরা পড়েনি। যে দুইজন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে তারা অন্যত্র পরীক্ষা করিয়েছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব