পিরোজপুরে এহসান গ্রুপের টাকা ফেরতের দাবিতে গ্রাহকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, (জেলা প্রতিনিধি, পিরোজপুর)
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৬:৫১ অপরাহ্ন
পিরোজপুরে এহসান গ্রুপের টাকা ফেরতের দাবিতে গ্রাহকদের মানববন্ধন

পিরোজপুরে এহসান গ্রুপের আত্মসাৎ করা টাকা ফেরত পাওয়ার দাবিতে রবিবার সকাল ১০টায় শহরের জজ কোর্টের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এই মানববন্ধনে কয়েক হাজার গ্রাহক অংশ নেন, যারা নিজেদের অর্থ ফেরত পেতে আওয়াজ তোলেন।


মানববন্ধনে পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর চুঙ্গাপাশা সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ মো. এখলাছুর রহমান, হাফেজ নাসির উদ্দিন, জালাল উদ্দিন, রফিকুল ইসলাম, আবদুর রশিদ, হারুননার রশিদ, আক্তারুজ্জামান এবং বাগেরহাটের কচুয়া উপজেলার বাসিন্দা নার্গিস বেগমসহ অনেকে বক্তব্য দেন। বক্তারা বলেন, "এহসান গ্রুপে টাকা জমা রেখে হাজার হাজার মানুষ প্রতারিত হয়েছেন এবং নিঃস্ব হয়েছেন।"


বক্তারা রাগীব আহসানের বিরুদ্ধে ৭৩টি মামলা থাকার কথা উল্লেখ করে বলেন, "প্রতারক ও অর্থ আত্মসাৎকারী রাগীব আহসানকে গ্রাহকের জমা করা টাকা ফেরত দিতে হবে।" তারা অভিযোগ করেন, রাগীব আহসান ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন এবং পরিবারের সদস্যদের প্রতিষ্ঠানে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে বসিয়ে দিয়েছেন।


বক্তারা আরও বলেন, "রাগীব আহসানের স্ত্রী সালমা আহসান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান, বাবা আ. রব খান উপদেষ্টা, শ্বশুর শাহ্ আলম ম্যানেজার এবং ভাইদের গুরুত্বপূর্ণ পদে রাখা হয়েছে। গ্রাহকের টাকা দিয়ে তারা নামে-বেনামে অনেক জমি ক্রয় করেছেন এবং কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছেন।"


মানববন্ধনে অংশগ্রহণকারী গ্রাহকরা দ্রুত পালাতক আসামিদের গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে আইনের আওতায় ব্যবস্থা নেওয়ার দাবি জানান। বক্তারা বলেন, "দ্রুত বিচারের মাধ্যমে আমাদের টাকা ফিরিয়ে দেওয়া হোক।"