মাদারীপু‌রের কাল‌কি‌নি‌তে জ‌মি সংক্রান্ত বি‌রো‌ধে স্বামী ও স্ত্রী‌কে কু‌পি‌য়ে জখম

নিজস্ব প্রতিবেদক
আরিফুর রহমান,মাদারীপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: সোমবার ৭ই অক্টোবর ২০২৪ ১১:২৮ পূর্বাহ্ন
মাদারীপু‌রের কাল‌কি‌নি‌তে জ‌মি সংক্রান্ত বি‌রো‌ধে স্বামী ও স্ত্রী‌কে কু‌পি‌য়ে জখম

মাদারীপু‌রের কাল‌কি‌নি‌তে জ‌মি সংক্রান্ত বি‌রো‌ধের জে‌রে স্বামী ও স্ত্রী‌কে কু‌পি‌য়ে আহত ক‌রে‌ছে প্রতিপ‌ক্ষের লোকজন। এসময় ঘ‌রে থাকা নগদ ৩ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কার লুট ক‌রে নি‌য়ে গে‌ছে ব‌লে অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে।


ঘটনা‌টি রোববার সন্ধ‌্যা সা‌ড়ে ৮ টার দি‌কে ঘ‌টে‌ছে ব‌লে জা‌নি‌য়ে কাল‌কি‌নি থানা পু‌লিশ। আহত‌দের উদ্ধার ক‌রে সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।


পুলিশ ও ক্ষ‌তিগ্রস্ত পরিবারের সা‌থে কথা ব‌লে জানা গে‌ছে, মাদারীপুর জেলার কাল‌কি‌নি উপ‌জেলার আলীনগর ইউ‌নিয়‌নের ফাঁ‌সিয়াতলা এলাকার সিরাজ সরদা‌রের সা‌থে একই এলাকার লোকমান সরদা‌রের সা‌থে আদাল‌তে বিচারাধীন ১৫ শতাংশ জ‌মি নি‌য়ে দীর্ঘদিন ধ‌রে বি‌রোধ চ‌লে আস‌ছে। রোববার সন্ধ‌্যা সা‌ড়ে ৭ টার দি‌কে লোকমান সরদা‌রের ছে‌লে সুমন সরদার ও এনামুল সরদার ১০-১৫ জন লোকজন নি‌য়ে দেশীয় অস্ত্র নি‌য়ে সিরাজ সরদা‌রের বসত ঘ‌রে প্রবেশ ক‌রে হামলা ও বা‌ড়ি ঘর ভাংচুর চালায়। এসময় ঘ‌রে থাকা সিরাজ সরদার ও তার স্ত্রী ফি‌রোজা বেগম‌কে কু‌পি‌য়ে আহত ক‌রে। এসময় গত মা‌সে সৌ‌দি থে‌কে দে‌শে আসা সিরাজ সরদা‌রের ছোট ছে‌লে জু‌য়েল সরদা‌রের ঘ‌রে রাখা নগদ ৩ লাখ টাকা ও ৫ ভ‌রি স্বর্ণালঙ্কার লুট ক‌রে নি‌য়ে যায়।


আহত সিরাজ সরদা‌রের ছে‌লে রা‌সেল সরদার ব‌লেন, আমা‌দের সা‌থে দীর্ঘদিন ধ‌রে জ‌মি নি‌য়ে বি‌রোধ চল‌ছিল লোকমান সরদার ও তার ছে‌লে‌দের সা‌থে। লোকমান সরদা‌রের ছে‌লেরা  কিছু লোকজন ভাড়া ক‌রে দেশীয় অস্ত্র নি‌য়ে অত‌র্কিত ভাবে আমার বাবা মা‌কে কু‌পি‌য়ে‌ গুরুতর আহত ক‌রে‌ছে। বা‌ড়ি ঘর ভাংচুর ক‌রে‌ ঘ‌রে রাখা নগদ ৩ লাখ টাকা ও ৫ ভ‌রি স্বর্ণালঙ্কার লুট ক‌রে নি‌য়ে গে‌ছে। আমরা এই ঘটনার বিচার দাবী কর‌ছি।


এই বিষ‌য়ে কাল‌কি‌নি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ হুমায়ুন কবীর ব‌লেন, ঘটনার পরপরই এলাকায় পু‌লিশ পাঠা‌নো হ‌য়ে‌ছে। বর্তমা‌নে প‌রি‌স্থি‌তি শান্ত র‌য়ে‌ছে। অ‌ভি‌যোগ পে‌লে তদন্ত সা‌পে‌ক্ষে পরবর্তী ব‌্যবস্থা গ্রহণ করা হ‌বে।