কলাপাড়ায় নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: সোমবার ৮ই জানুয়ারী ২০২৪ ০৮:৫৪ অপরাহ্ন
কলাপাড়ায় নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম

পটুয়াখালীর কলাপাড়ায় নির্বাাচনে বিজয়ী প্রার্থীর সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করতে যাবার পথে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে পরাজিত ঈগল প্রতীকের সমর্থকদের বিরুদ্ধে। সোমবার সকাল দশটার দিকে উপজেলার টিয়াখালীর হাটখোলা বাজার সংলগ্ন মুজিব কিল্লার পাশে সিক্স লেনে এ ঘটনা ঘটে। আহতরা হলো বশির চৌকিদার, মিজানুর রহমান মিজু মাষ্টার, শিপন চৌকিদার, ইদ্রিস প্যাদা, সোহেল, আতিক,মিজানুর। এদেরমধ্যে মুমুর্ষ অবস্থায় বশির চৌকিদারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। অন্যদেরকে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, টিয়াখালী ইউনিয়নের হাটখোলা বাজার থেকে এমপির সঙ্গে দেখা করতে উপজেলা আওয়ামীলীগ অফিসের উদ্দেশ্যে রওয়ানা দেয় নৌকার সমর্থকরা। এসময় ওই বাজার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় পৌছলে ঈগল প্রতীকের সমর্থকরা তাদের উপর হামলা চালায় এবং কুপিয়ে জখম করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে হামলাকরীদের সাথে নির্বাচন ছাড়াও পূর্বশত্রুতার রেশ ছিল বলে স্থানীয়রা জানান।  


কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক ডা.মিনহাজ উদ্দিন ভূঁইয়া সাংবাদিকদের জানান, বসিরের শরীরের বিভিন্ন স্থানে বড় ধরনের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে বরিশাল রেফার করা হয়েছে।


কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, এঘটনায় এখনো অভিযোগ পাইনি। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।