বরিশালে চাকলাদার পরিবহনের ধাক্কায় মাহিন্দ্রা চালক ও যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৭ই ডিসেম্বর ২০২৩ ০৮:৪২ অপরাহ্ন
বরিশালে চাকলাদার পরিবহনের ধাক্কায় মাহিন্দ্রা চালক ও যাত্রী নিহত

বরিশালে চাকলাদার পরিবহনের ধাক্কায় থ্রি-হুইলারের চালক ও একজন যাত্রী নিহত হয়েছেন। এছাড়া আহত অজ্ঞাত এক নারীকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আজ বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যায় বরিশাল-ঢাকা মহাসড়কের কলসগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 


নিহতরা হলেন থ্রি-হুইলার যাত্রী বরিশাল সিটি করপোরেশনের পানি শাখার কর্মচারী ও বাবুগঞ্জ উপজেলার ছয় মাইল এলাকার আলতাফ হাওলাদারের ছেলে মো. সেন্টু হাওলাদার (৩২) এবং একই উপজেলার রহমতপুর এলাকার যশোধা জীবন লাল দাসের ছেলে ও থ্রি-হুইলার চালক মতি লাল দাস (৫০)।


বরিশাল মে‌ট্রোপ‌লিটন এয়ারপোর্ট থানার এসআই মো. আব্দুস সালাম বলেন, মাগরিবের আজানের পর বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজ থেকে বরিশাল নগরের রুপাতলী বাস টার্মিনালের উদ্দেশ্যে যাত্রী নিয়ে থ্রি-হুইলার রওনা দেয়। থ্রি-হুইলারটি বরিশাল-ঢাকা মহাসড়কের কলসগ্রাম এলাকায় পৌঁছালে চাকলাদার পরিবহনের একটি বাস পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে থ্রি-হুইলার থেকে ছিটকে পড়ে তিনজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন বলেন, দুর্ঘটনার পর আহত তিনজনের মধ্যে দুইজন মারা গেছেন। একজন হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর চাকলাদার পরিবহনের চালকসহ বাস আটক করা হয়েছে।


এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন দুই থানার ওসি।