মাদারীপুরে প্রবাসীর বাড়িতে চুরি,চোরের হামলায় আহত প্রবাসীর বাবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শনিবার ৭ই সেপ্টেম্বর ২০২৪ ০৭:৩২ অপরাহ্ন
মাদারীপুরে প্রবাসীর বাড়িতে চুরি,চোরের হামলায় আহত প্রবাসীর বাবা

মাদারীপুরে কুয়েত প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।এতে চোরের হামলায় আবদুল রব শরিফ নামের এক বৃদ্ধ আহত হয়েছে।শুক্রবার মধ্যে রাতে সদর উপজেলার  মধ্যে খাগদি এলাকায় এ ঘটনা ঘটেছে। পরে ওই বৃদ্ধকে পরিবারের স্বজন ও এলাকাবাসী উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।


ভুক্তভোগী স্থানীয় সূত্রে জানা যায়,মাদারীপুর শহরের মধ্যে খাগদি এলাকার আবদুল বর শরিফ ও তার পরিবারের লোকজনেরা প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরে মধ্যে রাতে মুখোশধারী কয়েকজন নিয়ে হায়দার মৃধা নামের এক চোর জানালার গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করেন। জানালার  শব্দ পেয়ে বাড়ির মালিক রব শরীফের ঘুম ভেঙে যায়।তখন কে কে বলে উঠলে চোর হায়দার মৃধা তার হাতে থাকা  অস্ত্র দিয়ে বাড়ির মালিকের উপরে আঘাত করে পালিয়ে যায়।পরে বাড়ির মালিকের স্বজনদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল নিয়ে ভর্তি করেন।


বাড়ির মালিক বৃদ্ধ রব শরিফ বলেন, হায়দার মৃধা একটা নেশাখোর, নেশার টাকার জন্য  আমার ঘরে ডাকাতি করতে এসেছে।আমি টের পেয়ে  চিৎকার করলে সে আমার মাথায় ও শরীরে আঘাত করে  পালিয়ে যায়। আমি মোসলেম  মৃধার ছেলে হায়দার মৃধার বিচার চাই। তার জন্য এলাকায় থাকা বড় কঠিন।সে নেশা টাকার জন্য মাঝে মাঝেই মানুষের বাড়িতে দলবল নিয়ে চুরি করতে আসে। আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগতেছি আমরা তার কঠিন বিচার চাই।  আমার ছেলেরা বাহিরে থাকে আমরা স্বামী স্ত্রী এবং ছেলেদের বউরা বাড়িতে থাকে।


রব শরীফের ছেলের বউ জানান,আমরা আমাদের শ্বশুর-শাশুড়ি নিয়ে বাড়িতে থাকি। আমার স্বামী বিদেশে থাকে আমি এই নেশাখোর চোর হায়দারের বিচার চাই। এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সালাউদ্দিন আহমেদ বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।