অবুঝ দুই শিশুকে পাশে রেখে মায়ের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ৪ঠা অক্টোবর ২০২১ ০৪:৩৫ অপরাহ্ন
অবুঝ দুই শিশুকে পাশে রেখে মায়ের আত্মহত্যা

ভোলা প্রতিনিধি ॥ ভোলার চরফ্যাসনে বসত ঘর থেকে পারভীন(৩৫) নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে শশীভূষণ থানাধীন হাজারীগঞ্জ ২নম্বর ওয়ার্ডে স্বামীর বসত ঘরে গৃহবধু দুই অবুঝ শিশুকে বিছানায় রেখে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে থানা পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন। 


শশীভূষণ থানা পুলিশ নিহত গৃহবধুর মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছেন। নিহত গৃহবধু পারভীন ওই গ্রামের ইউসুফ বেপারীর স্ত্রী। 


পুলিশ ও নিহত গৃহবধূর স্বজনদের সুত্রে জানাযায়, হাজারীগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউসুফ বেপারীর সাথে ১৫ বছর আগে পারভীনের বিয়ে হয়। তাদের ঘরে ৪ সন্তান রয়েছে। দীর্ঘদিন যাবত ওই গৃহবধু পেটের ব্যাথা জনিত রোগে ভুগছিলেন। ঘটনার দিন তার স্বামী মাছ ধরার কাজে নদীতে ছিলেন। চার সন্তান নিয়ে বাড়িতে একই ছিলেন তিনি । পেটের ব্যাথা সহ্য করতে না পেরে অবুঝ দুই শিশু সন্তানকে বিছনায় রেখেই গৃহবধু পারভীন ঘরে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।   


শশীভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ওই গৃহবধু আত্মহত্যা করেছে। মৃত্যুর কারন জানার জন্য নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে।