একসাথে গলায় ফাঁস দিয়ে বেয়াই-বেয়াইনের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: শনিবার ১৪ই আগস্ট ২০২১ ০৯:৫১ অপরাহ্ন
একসাথে গলায় ফাঁস দিয়ে বেয়াই-বেয়াইনের আত্মহত্যা

ঝিনাইদহের মহেশপুরে গলাই ফাঁস নিয়ে আবু সাইদ (১৮) ও সোহানা খাতুন (১৬) নামে দুই কিশোর-কিশোরী আত্মহত্যা করেছে। সম্পর্কে তারা একে অপরের বেয়াই-বেয়াইন। শনিবার সকালে মহেশপুর থানার পুলিশ চাপাতলা গ্রামের আল আমিন নামে এক কৃষকের রান্নাঘর থেকে থেকে তাদের মরদেহ উদ্ধার করে। সাইদ আল আমিনের চাচাতো ভাই এবং সোহানা তার বউ এর ছোট বোন। নিহত তরুণ আবু সাইদ উপজেলার স্বরুপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের দিনমজুর আবু সুলতানের ছেলে এবং সোহানা খাতুন একই উপজেলার নেপা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের শাহ জামালের মেয়ে।



স্থানীয়রা জানিয়েছে, সোহানা তার বোনের বাড়ি চাপাতলায় প্রায়ই বেড়াতে আসতো। সেখানে এসে আল আমিনের চাচাতো ভাই সাইদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। দু’জনের এমন সম্পর্ক উভয় পরিবারের কেউ মেনে নেয়নি। কয়েকদিন আগে সোহানা তার বোনের বাড়িতে বেড়াতে আসে। এরপর শুক্রবার দিবাগত রাতের যে কোন সময় তারা দু’জন রান্না ঘরের আড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।



মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।