তনির স্বামী শাহাদাৎ লাইফ সাপোর্টে, চাইলেন দোয়া

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ৮ই অক্টোবর ২০২৪ ০৯:৫৩ অপরাহ্ন
তনির স্বামী শাহাদাৎ লাইফ সাপোর্টে, চাইলেন দোয়া

দেশের আলোচিত ও সফল নারী উদ্যোক্তা রোবাইয়াত ফাতিমা তনির স্বামী শাহাদাৎ হোসাইন অসুস্থ হয়ে লাইফ সাপোর্টে ভর্তি আছেন। শনিবার (৫ অক্টোবর) তিনি নিজের ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য নিশ্চিত করেছেন।


তনি তার স্ট্যাটাসে লিখেছেন, “আমার হাসব্যান্ডের আপডেট- এখনও তেমন রেসপন্স করছে না, আজকে সকালে আমি অনেকবার ডেকেছি, চোখ খুলে নাই। লাইফ সাপোর্টে আছে, চিকিৎসকরা চেষ্টা করছেন। একটু স্টেবল হলে দেশের বাইরে নেয়ার কথা চলছে।”


তিনি আরও জানান, হাসপাতালে থাকার কারণে তার ছোট ছেলে সারফারাজ বাসায় তার মায়ের সাথে রয়েছে। তনি বলেন, “সারফারাজ কিছুই বোঝে না ছোট বাচ্চা, সে শুধু এতটুকু ফিল করতে পেরেছে তার ড্যাডির কিছু হয়েছে, ছেলেটারও জ্বর।”


তনি সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, “যারা আমার হাসবেন্ডের খবর নিতে কল বা টেক্সট দিচ্ছেন, তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি কথা বলার মতো মানসিক অবস্থাতে নেই। আল্লাহ ছাড়া এই বিপদ থেকে কেউ উদ্ধার করতে পারবে না, সবাই আমাদের সকল ভুলত্রুটি ক্ষমা করে আমার হাসবেন্ডের জন্য দোয়া করবেন।”


প্রসঙ্গত, শাহাদাৎ হোসাইন একজন সফল ব্যবসায়ী। তনি ও শাহাদাৎ এর বিয়ের বয়সের ব্যবধান নিয়ে অনেক সমালোচনার মুখে পড়েছেন। ফেসবুক লাইভে এলে তিনি নানারকম ট্রলের শিকার হন। তবে এসব সমালোচনা তনিকে বিচলিত করেনি। তিনি জানিয়েছেন, “আমি দিনশেষে নিজের ঘরে শান্তিতে থাকতে চাই।”


শাহাদাৎ হোসাইন তনির দ্বিতীয় স্বামী। প্রথম স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের পর ভালোবেসে শাহাদাৎকে বিয়ে করেন। প্রথমে পরিবারের পক্ষ থেকে এ বিয়েকে মেনে না নেয়া হলেও পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হয়।