বাপের বাড়ি থেকে থেকে স্ত্রী না আসায় রাগে নিজের গোপনাঙ্গ কাটলেন স্বামী !

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: রবিবার ২২শে জানুয়ারী ২০২৩ ০৮:১০ অপরাহ্ন
বাপের বাড়ি থেকে থেকে স্ত্রী না আসায় রাগে নিজের গোপনাঙ্গ কাটলেন স্বামী !

দাম্পত্য কলহের জেরে স্ত্রী-র বাড়ি ছেড়ে চলে যাওয়ার ঘটনা প্রায়ই ঘটে। কিন্তু সে ঘটনার জল যে এতদূর গড়াবে কে জানত! স্ত্রী-র উপর রাগ করে নিজের গোপনাঙ্গই কেটে ফেললেন এক যুবক। শুনতে অবাক লাগলেও এমনই কাণ্ড ঘটেছে বিহারে। আসুন শুনে নিই।


রাগের মাথায় নিজের ক্ষতি করার প্রবণতা অনেকেরই থাকে। কিন্তু সেই প্রবণতা যদি কাউকে মৃত্যুর মুখে ঠেলে দেয় তবে চমকেই উঠতে হয়। সম্প্রতি এমনই এক ঘটনার সাক্ষী থাকল বিহারের রজনী নয়ানগর এলাকা। সেই অঞ্চলেরই এক বাসিন্দা কৃষ্ণ বাসুকি রাগের মাথায় নিজের গোপনাঙ্গই কেটে ফেলেছেন।


হঠাৎ এমন রাগের কারণ কী?

শুনতে অবাক লাগলেও ওই ব্যক্তির রাগের কারণ তাঁর স্ত্রী! এমনিতে যে কোনও দাম্পত্যেই ঝামেলা-ঝঞ্ঝাট খুবই স্বাভাবিক ব্যাপার। অনেক সময় সেই ঝামেলার জেরে বিবাহবিচ্ছেদও হয়। কিন্তু স্ত্রী-র উপর রাগ করে নিজের এমন কাণ্ড ঘটানোর নমুনা সত্যিই বিরল। 


বছর পাঁচেক আগে বিহারেরই বাসিন্দা অনীতার সঙ্গে বিয়ে হয় কৃষ্ণ-র। তাঁদের ৪ সন্তানও রয়েছে। কর্মসূত্রে পাঞ্জাবে থাকতেন কৃষ্ণ। স্বামী সবসময় বাড়ি থাকেন না বলে স্ত্রী অনীতাও প্রায়ই বাপের বাড়িতে গিয়ে থাকতেন। কিছুদিন আগে হঠাৎ নিজের বিহারের বাড়িতে ফিরে আসেন কৃষ্ণ। বাড়ি ফিরেই স্ত্রী-র খোঁজ শুরু করেন তিনি। কিন্তু তখন তাঁর স্ত্রী বাপের বাড়ি গিয়েছিলেন। 


এদিকে দীর্ঘদিন পর বাড়ি ফিরে স্ত্রীকে দেখতে না পেয়ে বেশ অধৈর্য হয়ে পড়েন কৃষ্ণ। তড়িঘড়ি অনীতাকে বাড়িতে ফিরে আসার জন্য খবর পাঠানো হয়। কিন্তু স্বামী বাড়ি ফিরেছেন খবর পেয়েও বাপের বাড়ি থেকে ফিরতে চাননি অনীতা। বিভিন্ন অজুহাত দেখিয়ে সেখানেই থেকে যান তিনি। এতবার অনুরোধ করাও সত্ত্বেও স্ত্রী ফিরছেন না দেখে মাথার ঠিক রাখতে পারেননি কৃষ্ণ। রাগের মাথায় ধারালো অস্ত্র দিয়ে নিজেরই গোপনাঙ্গ কেটে ফেলেন তিনি।


ঘটনার কিছুক্ষণ পর তাঁকে রক্তাক্ত অবস্থায় আবিষ্কার করেন তাঁর আত্মীয়রা। ততক্ষণে সারা ঘর রক্তে ভেসে যাচ্ছে। সঙ্গে সঙ্গে কৃষ্ণকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই চিকিৎসার জন্য ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকদের মতে চোট ভীষণই গুরুতর ছিল। তবে আপাতত তিনি বিপদমুক্ত। বর্তমানে, কৃষ্ণ চিকিৎসায় সাড়াও দিতে শুরু করেছেন বলে জানিয়েছেন তাঁরা। 


তবে রাগের মাথায় এমন কাণ্ড ঘটিয়ে ফেলেন যিনি তাঁর মানসিক সুস্থতা নিয়েও প্রশ্ন উঠেছে। আর সেই প্রসঙ্গেই উঠে এসেছে আর এক তথ্য। জানা গিয়েছে, কৃষ্ণ মানসিক ভাবে সম্পূর্ণ সুস্থ ছিলেন না। তাই রাগের মাথায় তাঁর পক্ষে এমন কাজ করা খুব একটা অস্বাভাবিক নয় বলেই মনে করছেন অনেকে।

সূত্র: সংবাদ প্রতিদিন