বিটিআরসির নতুন চেয়ারম্যানের সঙ্গে বিআইজিএফ প্রতিনিধিদের সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক
বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: বুধবার ২০শে ডিসেম্বর ২০২৩ ১১:২৫ পূর্বাহ্ন
বিটিআরসির নতুন চেয়ারম্যানের সঙ্গে বিআইজিএফ প্রতিনিধিদের সাক্ষাত

টেলিযোগাযোগ খাতের নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির নতুন চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ ইন্টারনেট গভর্ন্যান্স ফোরামের প্রতিনিধিবৃন্দ। বিটিআরসির নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পান এ সংস্থার ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসা প্রকৌশলী মো.মহিউদ্দীন আহমেদ।


বাংলাদেশ ইন্টারনেট গভর্ন্যান্স ফোরাম এর প্রতিনিধিবৃন্দ ও বিআইজএফ কমিউনিটির মধ্যে ইয়ুথ আইজিএফ, উইমেন আইজিএফ, টিচার আইজিএফ, কিডস আইজিএফ, একাডেমিয়া আইজিএফ এবং বাংলাদেশ স্কুল অব ইন্টারনেট গভর্ন্যান্স এর প্রতিনিধিবৃন্দ। বিআইজএফ পক্ষে জনাব এএইচএম বজলুর রহমান বিটিআরসি এর নতুন চেয়ারম্যানের সাথে প্রতিনিধিবৃন্দদের পরিচয় করিয়ে দেন এবং নতুন সবাই নতুন চেয়ারম্যানকে বরণ করা হয়। 


বিটিআরসির মহাপরিচালক সিস্টেম এবং সার্ভিসেস এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. খলিলুর রহমান, এনডিসিসহ বিটিআরসি’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।শুভেচ্ছা বিনিময় শেষে বিটিআরসির নতুন চেয়ারম্যান বিআইজিএফ এর প্রতিনিধিবৃন্দদের সাথে এক সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন এবং বিআইজিএফ এর সকল কাজে ভবিষ্যতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।