গোয়ালন্দে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: সোমবার ১৩ই ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৫৯ অপরাহ্ন
গোয়ালন্দে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন

রাজবাড়ীর গোয়ালন্দে দুই দিন ব্যাপী ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড ২০২৩ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার ও মঙ্গলবার দুই দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান অলিম্পিয়াড মেলার উদ্বোধন করেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী।


জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন। ‘বিদ্যুৎ ও পানির অপচয় রোধ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোয়ালন্দ উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত মেলায় উপজেলার বিভিন্ন সরকারি, বেসরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ষ্টল দেওয়া হয়। 



সোমবার সকাল সাড়ে ৯টায় উদ্বোধন শেষে মেলার বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, সহসভাপতি মো. মামুন অর রশিদসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন।