লালপুরে সাবেক ছাত্রলীগ নেতার বিনামূল্যে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
মোঃ আশিকুর রহমান টুটুল, জেলা প্রতিনিধি, নাটোর
প্রকাশিত: শুক্রবার ১৩ই আগস্ট ২০২১ ০৮:৫৩ অপরাহ্ন
লালপুরে সাবেক ছাত্রলীগ নেতার বিনামূল্যে মাস্ক বিতরণ

নাটোরের  লালপুরে করোনা ভাইরাসের সংক্রামণ রোধে সাধারণ মানুষকে সচেতন করতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা কাজল রায়ের উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৩আগস্ট) সকালে সাবেক সাংসদ শহীদ মমতাজ উদ্দিনের স্মৃতি সৌধে পুস্পস্তব অর্র্পণ, বঙ্গবন্ধুসহ সকল শহীদের রুহের মাগফেরাত কমনায় এক মিনিট নিরবতা পালন করেন ছাত্রলীগ নেতা কাজল রায় ও উপস্থিত নেতাকমীরা। পরে উপজেলার বিভিন্ন এলাকায় নেতাকমীদের নিয়ে মাস্ক বিতরণ করেন ছাত্রলীগ নেতা কাজল রায়।



মাস্ক বিতরণ কালে কাজল রায় বলেন,‘করোনার সংক্রমণ থেকে মানুষকে রক্ষায় বঙ্গবন্ধু কন্য জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে সারাদেশে এক যোগে বিনামূল্যে ভ্যাকসিন কার্যক্রম চলছে। এরপরও করোনা প্রতিরোধে মাস্ক পড়ার কোন বিকল্প নেই। সর্বস্তরের মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে, সচেতন করতে আমরা উপজেলার একটি পৌরসভা ও ১০ টি ইউনিয়নের গুরুত্বপূর্ণ পয়েন্টে গুলোতে পথচারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছি।আমরা সকলে সচেতন হলে অবশ্যই করোনাযুদ্ধে জয়ী হব।’



এসময় নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থকার ও প্রকাশনা সম্পাদক তালাস খান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম - সাধারণ সম্পাদক শ্রী রমেন জৌয়ার্দ্দার সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।