ডাসার উপজেলা প্রেসক্লাবের সভাপতি লাহিদ সম্পাদক আজাদ

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: রবিবার ১২ই জুন ২০২২ ০৭:৫৩ অপরাহ্ন
ডাসার উপজেলা প্রেসক্লাবের সভাপতি লাহিদ সম্পাদক আজাদ

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলার "ডাসার উপজেলা প্রেসক্লাবে সৈয়দ আশরাফুল আলম লাহিদ'কে সভাপতি মোঃ আতিকুর রহমান আজাদ'কে সাধারন সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা।


আজ ডাসার উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে ২০২২-২৩ইং সনের পূর্নাঙ্গ কমিটি করা হয়েছে। 


জানা যায়, মাদারীপুর জেলার ডাসার উপজেলা ঘোষনার পরেই বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকদের নিয়ে ডাসার উপজেলা প্রেসক্লাব গঠন করা হয়। গত ১ লা জুন আংশিক কমিটি করে কার্যক্রম চলমান রেখে, আজ ডাসার উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সকল সাংবাদিকের উপস্থিতি এবং মতামতের ভিত্তিতে পূর্নাঙ্গ কমিটি করে আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়।


এ সময় দৈনিক "সময়ের আলো" পত্রিকার প্রতিনিধি সৈয়দ আশরাফুল আলম লাহিদকে সভাপতি, দৈনিক "প্রতিদিনের সংবাদ " পত্রিকার প্রতিনিধি মোঃ আতিকুর রহমান আজাদ'কে সাধারন সম্পাদক,সহ সভাপতি মোঃ মিলন বেপারী, কাজী কামরুল আলম, যুগ্ন সম্পাদক সঞ্চয় সরকার, সাংগঠনিক সম্পাদক রতন-দে, দপ্তর সম্পাদক সৈয়দ পাভেল মাহমুদ,প্রচার সম্পাদক কাজী নাফিজ ফুয়াদ,কোষাদক্ষ মাওলানা মোঃ জাকির হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বি এম বজলুল করিম কিরন,ক্রীড়া সম্পাদক সোহাগ বাড়ৈ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নাজমুল হোসেন, কার্যকারী সদস্য জিয়াউদ্দিন শেখ লিয়াকত, মোঃ রাজু আহম্মেদ, রায়হান উদ্দিন রুবেল,সাধারণ সদস্য বিজন নাগ, মোঃ আসাদুজ্জামান, মোঃ সাব্বির আহম্মেদ ও নজরুল ইসলাম'কে  নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।