মেসির তথ্য জানতে বার্সেলোনা ভক্তরা ক্যাম্প ন্যুর সামনে প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২৬শে আগস্ট ২০২০ ১০:৫৯ পূর্বাহ্ন
মেসির তথ্য জানতে বার্সেলোনা ভক্তরা ক্যাম্প ন্যুর সামনে প্রতিবাদ

বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবলার লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার বিষয়ে লেখা একটি চিঠি সামনে আসতেই হৈচৈ পড়ে গিয়েছে। এমন অবস্থায় মেসির বিষয়ে তথ্য জানতে বার্সেলোনা ফুটবল ক্লাবের সামনে অপেক্ষায় থাকতে দেখা গেছে ভক্তদের। এসময় বার্সেলোনায় মেসির অনিশ্চিত ভবিষ্যতের বিষয়ে অসন্তোষ প্রকাশ করেন ভক্তরা।গোল ডট কম জানিয়েছে, মঙ্গলবারের খবরে ক্ষুব্ধ হয়ে পড়েছেন ভক্তরা। বার্সেলোনা ভক্তরা ক্যাম্প ন্যুর সামনে জড়ো হয়ে এর প্রতিবাদ করছেন।

দীর্ঘ ২০ বছর পর বার্সেলোনা ছাড়ার কথা জানিয়েই দিলেন লিয়োনেল মেসি। স্পেনীয় সংবাদমাধ্যমের খবর, মঙ্গলবার বার্সা কর্তাদের ফ্যাক্স করেছেন তিনি। যেখানে তিনি জানিয়েছেন, ২০২১ সাল পর্যন্ত চুক্তি থাকলেও তা খারিজ করে দিয়ে তাকে মুক্ত করে দেওয়া হোক, যাতে তিনি ফ্রি ফুটবলার হিসেবে অন্য ক্লাবে যোগ দিতে পারেন।

এই খবরে আলোড়িত বিশ্ব ফুটবল। মেসিকে নেওয়ার জন্য প্যারিস সেন্ট জার্মেই, ইন্টার মিলান, ম্যাঞ্চেস্টার সিটির মতো ক্লাবগুলি মুখিয়ে রয়েছে। এই অবস্থায় মেসির অনুরোধকে কীভাবে বার্সা কর্তারা গ্রহণ করেন, সেটাই দেখার।অপরদিকে জানা গেছে তারকা ফুটবলার লুইস সুয়ারেজের বার্সা অধ্যায় শেষ হতে চলেছে। হয়তো বার্সেলোনার হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন সুয়ারেজ।

নতুন ম্যানেজার রোনাল্ড কোমান দায়িত্ব নেয়ার পরই সুয়াজকে বাদ দিয়েই তার সংস্কার কাজ শুরু করেছেন বলে মনে কর হচ্ছে।স্পেনীয় সংবাদমাধ্যমের খবর, বার্সার নতুন ডাচ ম্যানেজার সুয়ারেসের সঙ্গে কথোপকথনে পরিষ্কার জানিয়ে দিয়েছেন, তাকে আর দরকার নেই।