মেসির মাঠে ফেরা নিয়ে যা জানালেন মায়ামি কোচ

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: শনিবার ১৭ই আগস্ট ২০২৪ ০২:৪৫ অপরাহ্ন
মেসির মাঠে ফেরা নিয়ে যা জানালেন মায়ামি কোচ

সবশেষ কোপা আমেরিকার ফাইনালে মেসিকে ছাড়ায় শিরোপা নিশ্চিত করছিল আর্জেন্টিনা। কারণ, চোট পেয়ে আগেই মাঠে ছেড়েছিলেন তিনি। মেসিকে ছাড়া আর্জেন্টিনা শিরোপা জিতলেও, লিগস কাপের দ্বিতীয় রাউন্ড থেকে বাদ পড়েছে তার দল ইন্টার মায়ামি। তবে এখনও জানা যায়নি ঠিক কবে মাঠে ফিরবেন এই আর্জেন্টাইন সুপারস্টার।


এবার মেসির মাঠে ফেরা নিয়ে কথা বলেছেন মায়ামি কোচ জেরার্দো মার্তিনো। তিনি বলেন, লিওর (মেসি) উন্নতি প্রত্যাশা অনুযায়ী হচ্ছে। কিন্তু কখন সে দলের সঙ্গে যোগ দেবে, তা এখনই নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। সে আলাদাভাবে কাজ চালিয়ে যাচ্ছে।


এদিকে মেসির ফেরা নিয়ে এক পডকাস্টে কথা বলতে গিয়ে মেসিকে নিয়ে শঙ্কার কথা জানিয়েছেন মায়ামি হেরাল্ডের প্রতিবেদক মিশেলে কাউফম্যান।


তার ভাষ্য, এক সপ্তাহ পর, ২৪ তারিখ তারা পরের ম্যাচটি খেলবে। কিন্তু মেসি এখনও মাঠে আসেনি। এখনও সে নিজে নিজে জিমে কাজ করে যাচ্ছে। এর আগে মার্তিনো বলেছিল আগস্ট শেষ হওয়ার আগেই তারা মেসিকে স্কোয়াডে পাবে। কিন্তু কলম্বাস ম্যাচের আগের দিন তার কথা বদলে যায়।


কলম্বাস ম্যাচের আগের মার্তিনো জানিয়েছিলেন, মেসির ফেরার তারিখ আমরা বলতে পারছি না। কোচের এই কথার পরিবর্তন নেতিবাচক হিসেবে দেখছেন কাউফম্যান।গত বুধবার মেসিকে ছাড়া লিগস কাপে খেলতে নেমে কলম্বাস ক্রুর কাছে হেরে বিদায় নিতে হয়েছে মায়ামিকে। শেষ ষোলোর ম্যাচে মায়ামিকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়েছে কলম্বাস।