কোরিয়ান পপ তারকা গো হারা'র মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৫শে নভেম্বর ২০১৯ ১২:৩৯ অপরাহ্ন
কোরিয়ান পপ তারকা গো হারা'র মৃতদেহ উদ্ধার

নিজ বাড়ি থেকে দক্ষিণ কোরিয়ার শীর্ষ কে-পপ তারকা ব্যান্ড কারার সাবেক সদস্য গো হারার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধ্যায় তার মরদেহ উদ্ধারের কথা নিশ্চিত করে দেশটির পুলিশ। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। ঘটনার বিষয়ে তদন্ত চলছে বলে পুলিশ জানায়। বিশ্বের আত্মহত্যার ঘটনায় শীর্ষ দেশগুলোর মধ্যে একটি হচ্ছে দক্ষিণ কোরিয়া। ৪০ বছর বয়সের নিচের লোকজনের আত্মহত্যার প্রবণতা বেশি বলে দেশটির সরকারের সাম্প্রতিক জরিপে দেখা যায়।

অনলাইনে উত্যক্তের বিরুদ্ধে দীর্ঘ লড়াইয়ের পর আরেক পপ তারকা সুলির আত্মহননের এক মাস না যেতেই এ ঘটনা ঘটে। বান্ধবী সুলির আত্মহত্যার ঘটনায় ইনস্টাগ্রামে দেয়া এক বার্তায় শোক প্রকাশ করেছিলেন গো হারা। তিনি লিখেছিলেন, ‘আমি আশা করছি, কোনো ধরনের দুশ্চিন্তা ছাড়াই স্বর্গে তুমি শান্তিতে ঘুমাবে।’ গো হারার মৃত্যুতেও তার ভক্তরা সামাজিকমাধ্যমে তার এই বাণী পোস্ট করে শোক প্রকাশ করছেন।

উল্লেখ্য, ২৮ বছর বয়সী এ তারকা কে-পপ দল কারার সাবেক সদস্য ছিলেন, সেখানে তিনি ২০০৮ সালে যোগ দিয়েছিলেন। টেলিভিশনেও কাজ করেছেন হারা। গত মে আত্মহত্যার চেষ্টা করার পর হারাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল থেকে ফিরে কাজে ব্যস্ত হয়ে পড়েন হারা। আত্মহত্যার চেষ্টার জন্য ভক্তদের কাছে সেসময় ক্ষমাও চেয়েছিলেন তিনি।

ইনিউজ ৭১/এম.আর