আলোচনার শীর্ষে 'মিশন বরিশাল’

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: সোমবার ২৮শে অক্টোবর ২০১৯ ০৯:৩১ অপরাহ্ন
আলোচনার শীর্ষে 'মিশন বরিশাল’

প্রেমিকা সাফা কবিরকে বিয়ের আসর থেকে তুলে নিয়ে আসতে ঢাকা থেকে বরিশালের ভোলার উদ্দেশ্যে ঢাকা থেকে রওনা দেন অভিনেতা তৌসিফ। তার সহযোগি হিসেবে  সাথে ছিলেন বন্ধু শামীম হাসান সরকার এবং তার (শামীম সরকার) প্রেমিকা, সারিকা সাবা ও বন্ধু পলাশ।

সদরঘাট থেকে তারা বরিশাল,ভোলা যাত্রাপথে লঞ্চে শামীম-সাবার ইটিশ পিটিস প্রেম চলে তাতে বাগড়া দিতে থাকেন বন্ধু পলাশ। একের পর এক ঘটতে থাকে সব মজার ঘটনা।অচেনা যায়গা ভোলায় পৌঁছিয়ে সাফাকে খুঁজতে গিয়ে সর্বস্ব হারান তৌসিফ ও বন্ধু পলাশ। কিন্তু শেষটা ছিল একটু অন্যরকম। কয়েকজন তরুণ-তরুণীকে নিয়ে এমন মজার গল্প দিয়ে নির্মাণ করা হয় 'মিশন বরিশাল ’ নাটকটি। নাটকটি প্রকাশের তিনদিনের মাথায় ১০ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন।এই নাটকটি দেখে ইউটিউবে মন্তব্য করেছেন হাজারও দর্শক। টার্ন প্রোডাকশনের প্রযোজনায় নাটকটি নির্মান করেন এই সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। 

নাটকটি দেখতে পাবেন,অনলাইন ভিডিও স্ট্রিমিংয়ের জনপ্রিয় প্ল্যাটফর্ম লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে। গত ২৪ অক্টোবর ওই চ্যানেলে 'মিশন বরিশাল’ নাটকটি প্রকাশ করা হয়। নির্মাতা অমি বলেন, দর্শকদের বিনোদন দেওয়ার জন্য প্রতিটি কাজেই সর্বোচ্চ চেষ্টা করি মাথায় রাখি নাটকটি দেখার পর যেন দর্শন না বলে সময় নষ্ট হলো। 

তিনি আরও বলেন,গল্পের প্রয়োজনে যেখানে যা প্রয়োজন লাইভ টেকনোলোজিস থেকে সেভাবেই সাপোর্ট পেয়েছি গল্পের সঙ্গে মিল রেখে অর্জিনাল লোকেশনে শুটিং করেছি। এটাই কাজের আসল স্বার্থকতা।

ইনিউজ৭১/জিয়া