ভাইরাল হলো প্রভাস-অনুষ্কার বিয়ের ছবি !

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বুধবার ১১ই অক্টোবর ২০২৩ ০৯:৪৪ অপরাহ্ন
ভাইরাল হলো প্রভাস-অনুষ্কার বিয়ের ছবি !

অনেকদিন থেকেই গুঞ্জন ছিল দক্ষিণী তারকা অনুষ্কা শেঠির সঙ্গে নাকি প্রেম করছেন প্রভাস। তবে প্রকাশ্য়ে এসব নিয়ে আলোচনা করতে চাননি অনুষ্কা বা প্রভাস কেউই। অন্য়দিকে, শোনা গিয়েছিল ‘আদিপুরুষ’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি কৃতী স্য়াননের প্রেমে পড়েছেন প্রভাস। তবে সম্প্রতি নিজেকে সিঙ্গল বলেই দাবি করেছেন কৃতী। এত কাণ্ডের মাঝে এবার হঠাৎই সোশাল মিডিয়ায় ভাইরাল হল প্রভাস ও অনুষ্কা বিয়ের ছবি। যা দেখে রীতিমতো তোলপাড় করেন ভক্ত ও অনুরাগীরা। তাহলে কি গোপনে বিয়ে করে ফেললেন প্রভাস ও অনুষ্কা?


বিয়ের সাজে অনুষ্কা-প্রভাস। একে অপরের পাশে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। এক ঝলক দেখলে যে কারও চোখ ধাঁধা লাগতে পারে। মনে হতেই পারে এই দুই তারকা নিশ্চয়ই বিয়ে করছেন। তবে এটা সত্যি নয়। ছবিগুলি বানানো হয়েছে গুগল এআইয়ের সাহায্যে। বাস্তব জীবনে তাদের দূরত্বের খবর পেতেই অনুরাগীরা নিজেদের মনের মতো রূপ দিলেন দুই তারকাকে। দুজনেই একে অপরের প্রশংসায় পঞ্চমুখ।


তবে সম্পর্ক নিয়ে মুখ খুলেনি দুই তারকা। এদিকে কয়েক মাস আগেই এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অনুষ্কা বলেন, বিয়ে নিয়ে তেমন তাড়াহুড়ো নেই। যখন হওয়ার হবে খুব স্বাভাবিক ভাবেই সেটা হবে। সব কিছুর একটা নির্দিষ্ট সময় রয়েছে বলেই বিশ্বাস অনুষ্কার।


এক বৈঠকে সাংবাদিকরা প্রভাসকে প্রশ্ন করেন বিয়ে নিয়ে। প্রভাস স্পষ্ট জানান, যেখানেই যাই, সেখানেই আমাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। আমার বেশ মজাই লাগে। এর থেকে বোঝা যায় অনুরাগীরা আমাকে নিয়ে ভাবেন, আমাকে ভালবাসেন। তাই অনুরাগীদের বলতে চাই। বিয়ে আমি খুব শীঘ্রই করছি। তবে এখন কিছু বলব না। ঠিক সময়েই ঘোষণা করব। আমি জানি এবার এটা নিয়েই জল্পনা শুরু হবে। সূত্র: আনন্দবাজার