রাখি সবময়ই মিথ্যা কথা বলে: তনুশ্রী দত্ত

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শনিবার ২৩শে সেপ্টেম্বর ২০২৩ ০৯:২০ অপরাহ্ন
রাখি সবময়ই মিথ্যা কথা বলে: তনুশ্রী দত্ত

বলিউড ড্রামা কুইন রাখি সাওয়ান্তকে নিয়ে এবার মুখ খুলেছেন ‘আশিক বানায়া’ খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত। এই অভিনেত্রীর দাবি, রাখির কারণে আত্মহত্যা করেছেন দুই যুবক।


এক সংবাদ সম্মেলনে তনুশ্রী বলেন, রাখি সবময়ই মিথ্যা কথা বলে। ওর কোনো কথাই বিশ্বাসযোগ্য নয়। একেবারেই সাইকোপ্যাথ। রাখির সঙ্গে সম্পর্কে গিয়ে এর আগে দুই যুবক আত্মহত্যাও করেছে। সেই মামলা আদালতে উঠতে দেয়নি রাখি। সে আসলে একটা ডাইনি। রাখি একজন আক্রমণাত্মক ব্যক্তি যিনি একজন পুরুষ মানুষের মতো লড়াই করেন। রাখি দুষ্ট এবং যখন সে বুঝতে পারে যে সে ধরা পড়তে চলেছে তখন সে উল্টে যায়। এত ধর্ম পরিবর্তন রাখি নিজেকে বদলাতে পারেনি।


এই অভিনেত্রী আরও বলেন, সে ধরা পড়বে বুঝতে পেরেই উল্টে যায়। হঠাৎ করে সে নিরীহ বেচারিতে পরিণত হবে এবং তার কষ্টের কথা বলবে। যেন সে নির্দোষ! রাখির কারণে দুই যুবক আত্মহত্যা করেছে। তাদের পরিবারের সদস্যরা রাখির বিরুদ্ধে লড়তে পারেনি। রাখির বিরুদ্ধে মামলাও হয়েছিল, অভিযোগ আনা হয়েছিল আত্মহত্যা প্ররোচনার।


স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে আলোচনার সৃষ্টি করেন রাখি। এর মধ্যেই কিছুদিন আগে ওমরাহ পালন করে দেশে ফেরেন তিনি। ভারতে ফিরেই তিনি সরাসরি বলে দিলেন কেউ যেন তাঁকে রাখি নামে না ডাকে। তার এসকল কর্মকাণ্ডের প্রেক্ষিতেই অভিনেত্রীকে একহাত নিলেন তনুশ্রী দত্ত। সূত্র: আনন্দবাজার