সায়ন্তিকার নায়ক জায়েদ খান!

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১লা সেপ্টেম্বর ২০২৩ ১০:০২ অপরাহ্ন
সায়ন্তিকার নায়ক জায়েদ খান!

ঢালিউডের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সিনেমায়র শুটিংয়ের জন্য ঢাকায় এসেছেন।ছায়াবাজ' নামের সিনেমার জন্য কক্সবাজারে শুটিং করছেন জায়েদ খান ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।


এ বিষয়ে জায়েদ খান গণমাধ্যমে বলেন, আজ থেকে কলকাতার নায়িকা সায়ন্তিকার সঙ্গে শুটিং করছি। এর আগে আমার সঙ্গে কোনো কথা হয়নি। কয়েকদিন আগে সাইন করেছি। চুক্তি না হলে কীভাবে বলব, তাই সেই সময়ে অস্বীকার করেছি। এখন এই সিনেমায় অভিনয় করছি। এই প্রথম কলকাতার কোনো নায়িকার সাথে নায়ক হলাম।


জায়েদ খানের বিপরীতে একটি ছবিতে কাজ করার জন্য তার এবারের সফর। ছবির নাম ‘ছায়াবাজ’। কয়েকদিন আগে এ বিষয়ে জায়েদ খানের সঙ্গে চূড়ান্ত কোনো কথা হয়নি বলে সাফ জানিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু এবার জায়েদ খান নিজেই জানালেন সিনেমাটি করতে যাচ্ছেন তিনি। দুইদিন আগে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। জায়েদ বলেন, যখন খবরটি প্রকাশ হয় তখন ছবিটিতে চুক্তিবদ্ধ হইনি। এখন চুক্তিবদ্ধ হয়েছি। সব কিছু কনফার্ম করার পরই পাকাপাকি জানালাম। এটাই ভালো।


তাজু কামরুল পরিচালিত 'ছায়াবাজ' ছবিতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এর আগে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেছেন এই চিত্রনায়িকা। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'নাকাব' ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন তিনি।