বছরে স্নানের থেকে সঙ্গম বেশি! অবাক নেটিজনরা

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: সোমবার ১৬ই জানুয়ারী ২০২৩ ০৭:৩৫ অপরাহ্ন
বছরে স্নানের থেকে সঙ্গম বেশি! অবাক নেটিজনরা

গোটা বছরটা জুড়ে যতবার স্নান করেছেন, সঙ্গমের সংখ্যা তার চেয়ে ঢের বেশি। ২০২২ সালের সালতামামি করতে বসে এমনটাই দাবি করলেন এক পর্ন তারকা। অবশ্য কেবল পর্ন অভিনেত্রীই নন, তিনি ডেটা সায়েন্টিস্টও বটে। আর সেই কারণেই হয়তো রীতিমতো তথ্য দিয়ে এ কথা প্রতিষ্ঠা করেছেন তিনি। শুনে নেওয়া যাক।


সারা বছরে যতবার স্নান করেছেন, সঙ্গমের হার তার প্রায় দ্বিগুণ। সোশ্যাল মিডিয়ায় নিজের এক বছরের কাজকর্মের হিসেব দাখিল করে এমনটাই দাবি করলেন এক পর্ন তারকা। ২০২২ সালে ঠিক কবার তিনি যৌন মিলনে লিপ্ত হয়েছেন, একেবারে গুনে গুনে তার হিসেব দিয়েছেন ওই অভিনেত্রী। অবশ্য তাঁকে আর এখন কেবল পর্ন তারকা বলা চলে না। কারণ তিনি একজন ডেটা সায়েন্টিস্টও বটে। তথ্য, সংখ্যা, এসব নিয়েই তাঁর কাজকারবার। তাই এক্ষেত্রেও রীতিমতো সংখ্যাতত্ত্বের নিরিখে গোটা বছরের একটা সালতামামি করে ফেলেছেন তিনি। আর সেখান থেকেই প্রকাশ্যে এসেছে এই তথ্য। যা দেখে চোখ চড়কগাছ নেটিজেনদের।


ঠিক কী বলেছেন ওই পর্ন তারকা?


প্রায় দেড় লক্ষ অনুরাগীর সামনে তিনি সাফ জানিয়েছেন, গত বছরে মোটে ৩৭ বার স্নান করেছেন তিনি। এদিকে যৌন সঙ্গমে লিপ্ত হয়েছেন ৬৩ বার। অবশ্য কেবল সঙ্গম নয়, এমন অনেক কাজই তিনি করেছেন যার সংখ্যা স্নানের হারকে ছাপিয়ে গিয়েছে। আর সেই সব কাজের একটা লম্বা তালিকাও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করেছেন অভিনেত্রী। তার মধ্যে বাইরে যাওয়া থেকে খেলাধুলো করা, মদ্যপান থেকে মল ত্যাগ, সবকিছুই রয়েছে। এমনকি তিনি গোটা বছরে ঠিক কতবার কেঁদেছেন বা অসুস্থ হয়েছেন, সেই হিসেব দিতেও পিছপা হননি এই জনপ্রিয় পর্ন তারকা।


ওই অভিনেত্রী এক বছরে মাত্র ৩৭ বার স্নান করেছেন শুনে অবশ্য অনেকেই বেশ অবাক হয়েছেন। মার্কিন দেশে ঠান্ডার কারণে কম স্নান করার প্রবণতা থাকলেও, এই সংখ্যাটা সেই নিরিখেও বেশ কম। ২০২১ সালের হার্ভার্ড সার্ভে জানিয়েছিল, গড়পড়তা প্রাপ্তবয়সি আমেরিকান বছরে মোটামুটি ১৪৫ বার স্নান করে থাকেন। তাই অভিনেত্রীর স্নানে অনীহা দেখে তাঁর পরিচ্ছন্নতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। পালটা অভিনেত্রীর জবাব, তাঁর প্রাকৃতিক ত্বককে তিনি খুব একটা ব্যতিব্যস্ত করতে চান না। যদিও সে উত্তর বিশেষ মনে ধরেনি নেটিজেনদের অনেকেরই।

সূত্র: সংবাদ প্রতিদিন