ক্যামেরা দেখেই দৌড়ালেন কেন উর্ফি?

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শনিবার ২৭শে আগস্ট ২০২২ ০৮:৪৫ অপরাহ্ন
ক্যামেরা দেখেই দৌড়ালেন কেন উর্ফি?

রোজই নিত্য নতুন পোশাক। এই পোশাকই উর্ফিকে নিয়ে আলোচনার মূল বিষয়। এমনকি তাঁর ফ্যাশান সেন্স নিয়ে আলোচনা করেন খোদ রণবীর সিং-এর মতো তারকা। উর্ফিও যে আলোচনায় থাকতে পছন্দ করেন, তা বলার অপেক্ষা রাখে না। রোজই সেজেগুজে এসে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন। তবে বুধবার হঠাৎ কী এমন হল সোশ্যাল মিডিয়ায় সেনসেশনের। পাপারাৎজির ক্যামেরা দেখেই দিলেন ঊর্ধ্বশ্বাসে দৌড় দিলেন উর্ফি।


সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে মুম্বইয়ের রাস্তার ফুটপাত দিয়ে হাঁটছিলেন উর্ফি। পরনে ব্রা আর শর্টস, মুখে মাস্ক, খোলা চুল আর পায়ে চটি। মেকআপ ছাড়াই রাস্তায় বের হয়েছিলেন। পাপারাৎজির ক্যামেরা উর্ফির উপর পড়তেই প্রথমে দ্রুত হাঁটা শুরু করলেন। প্রথমে তিনি পাপারাৎজির উদ্দেশ্যে বলেন, 'আগে রেডি হয়ে আসি, একটু যেতে দিন'। পাপারাৎজি তাঁর থেকে ক্যামেরা না সরালে মুখ লোকাতে ঊর্ধ্বশ্বাসে দৌড় দিলেন উর্ফি। সোশ্যালে উঠে আসা ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, 'ওকে একা ছেড়ে দিন।' কেউ বলছেন, 'আমার মনে হয় এটাই ঠিক পোশাক।' কারোর কথায়, 'ধরে রাখুন, ক্যামেরা সরাবেন না'।


প্রসঙ্গত, কিছুদিন আগে সম্পূর্ণ অন্য কারণে খবরে উঠে এসেছিলেন উর্ফি জাভেদ। তাঁর অভিযোগ ছিল, দীর্ঘদিন ধরে এক পাঞ্জাবি অভিনেতা তাঁকে সাইবার ধর্ষণের হুমকি দিয়ে আসছেন। তাঁর সঙ্গে ভিডিয়ো সেক্স না করলে ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছিল বলে দাবি করেন উর্ফি। ইনস্টাগ্রামে ওই পাঞ্জাবি অভিনেতার ছবি শেয়ার করে উর্ফি লিখেছিলেন, 'এই সেই ব্যক্তি যে আমায় দীর্ঘদিন ধরে হেনস্থা করে চলেছে, এখনও আমি একইরকম হেনস্থার শিকার। ২ বছর আগে কেউ বা কারা আমার ছবি অশ্লীলভাবে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। সেসময় আমি কতটা খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছি। এই নিয়ে পুলিসের কাছে আমি অভিযোগও দায়ের করি। এমনকি ২ বছর আগেও আমি সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে পোস্ট করেছিলাম, যে পোস্টটি এখনও আমার সোশ্যাল মিডিয়ায় রয়েছে। এই ব্যক্তি আমার অশ্লীলভাবে বিকৃত করা সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিডিয়ো সেক্সের প্রস্তাব দেয়। বলে যৌনতায় লিপ্ত না হলে ও আমার সেই ছবি বিভিন্ন বলিউডের পেজে ছড়িয়ে দেবে এবং আমার কেরিয়ার শেষ করে দেবে। হ্যাঁ, এই ব্যক্তি-ই আমায় সাইবার ধর্ষণের হুমকি দিয়েছিল। হ্যাঁ, সাইবার ধর্ষণ শব্দটাই এখানে প্রযোজ্য।'


পরে উর্ফি আরও লেখেন, 'আমি যে শুধু এই ব্যক্তির উপর বিরক্ত, সেটাই নয়। আমি এটা নিয়ে প্রথমে গোরেগাঁও থানায় পরে মুম্বই পুলিসের কাছে অভিযোগ দায়ের করি। ১৪ দিন কেটে গেছে, এখনও কোনও পদক্ষেপ করা হয়নি। আমি সত্যিই হতাশ। আমি অনেকের কাছেই মুম্বই পুলিসের প্রশংসা শুনেছি। তবে এই ব্যক্তিটিকে নিয়ে ওদের ব্যবহারে অদ্ভুত। এমনকি এই ব্যক্তি আর অনেক মহিলার সঙ্গেই খারাপ করেছে, সেটা বলার পরও কোনও লাভ হয়নি। এখনও কোনও ব্য়বস্থা নেওয়া হয়নি।' উর্ফির কথায়, 'এই লোকটি সমগ্র সমাজ এবং মহিলাদের জন্যই ক্ষতিকর। এই লোকটির বাঁচার কোনও অধিকারই নেই। পুলিস কী পদক্ষেপ করবে জানি না, তবে এই লোকটির পঞ্জাব ফিল্ম ইন্ডাস্ট্রিতে দিব্যি কাজ করে বেড়াচ্ছে।' পরে অবশ্য তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত পাঞ্জাবি অভিনেতাকে গ্রেফতার করে পুলিস।