ভারত সফরে যাচ্ছেন জাস্টিন বিবার

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বুধবার ২৫শে মে ২০২২ ০৬:২২ অপরাহ্ন
ভারত সফরে যাচ্ছেন জাস্টিন বিবার

জনপ্রিয় গায়ক জাস্টিন বিবার। 'বেবি'খ্যাত এই কানাডিয়ান গায়ক একই সঙ্গে একজন গীতিকার এবং সংগীত প্রযোজকও। বিশ্বের প্রায় সব প্রান্তেই ছড়িয়ে আছে তার ভক্ত। আর তাই তো জাস্টিন বিশ্বের অনেক দেশেই করে থাকেন লাইভ কনসার্ট।


এবার তারই ধারাবাহিকতায় ভারতীয় ভক্তদের সুখবর দিলেন তিনি। দীর্ঘ পাঁচ বছর পর ফের ভারতে আসছেন তিনি। এর আগে ২০১৭ সালে জাস্টিন বিশ্ব ভ্রমণের উদ্দেশ্যে ভারতে গিয়েছিলেন। পরে মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে কনসার্ট করেছিলেন জাস্টিন। এবার কনসার্টের জন্য ভারতের রাজধানী দিল্লিকে বেছে নিয়েছেন এই কানাডিয়ান শিল্পী। তার গানের লাইভ আনন্দ-উৎসবে ভাসবেন ভারতীয়রা।


সম্প্রতি জাস্টিন বিবার নিজে ভারত ভ্রমণের বিষয়টি নিশ্চিত করেছেন। ১৮ অক্টোবর ভারতে আসবেন তিনি এবং তার ভক্তদের উদ্দেশ্যে পারফর্ম করবেন। তবে শুধু ভারতেই নয়, মেক্সিকো, ইতালি, স্ক্যান্ডিনেভিয়া, দক্ষিণ আমেরিকা, দক্ষিণ আফ্রিকা এবং মধ্যপ্রাচ্যেও জাস্টিনের কনসার্ট সফর রয়েছে। ২০২২ সালে তার আন্তর্জাতিক সফর এশিয়া, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে শেষ হবে।


এ ছাড়া ২০২৩ সালের শুরুতে বিবার যুক্তরাজ্য, ইউরোপ, দুবাই, বাহরাইন, সিডনি, ম্যানিলা, আমস্টারডাম এবং লন্ডনেও পারফর্ম করবেন।


সূত্র: হিন্দুস্তান টাইমস