নতুন পরিচালকের দায়িত্ব গ্রহণের মধ্যে দিয়ে ইবি টিএসসিসির নতুন মাত্রায় যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২রা ডিসেম্বর ২০১৯ ০৫:১৭ অপরাহ্ন
নতুন পরিচালকের দায়িত্ব গ্রহণের মধ্যে দিয়ে ইবি টিএসসিসির নতুন মাত্রায় যাত্রা শুরু

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র (টিএসসিসি) পরিচালকের দায়িত্ব গ্রহণে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্যে দিয়ে নতুন মাত্রায় যাত্রা শুরু হয়েছে। সোমবার (২রা ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে পরিচালকের দায়িত্ব গ্রহণ করেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান। এ সময় দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে কলা অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ সরওয়ার মূর্শেদের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা এবং প্রক্টর (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কামাল উদ্দীন, ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. সালমা সুলতানা প্রমুখ।

সভাপতির বক্তব্যে ড. সরওয়ার মূর্শেদ আশা ব্যক্ত করে বলেন, অধ্যাপক ড. মিজানুর রহমানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক এ অঙ্গে সাংস্কৃতিক  কর্মকান্ড আরো বেগবান ও গতিশীল হবে। 

নবনিযুক্ত পরিচালক ড. মিজানুর রহমান তাঁর শুভেচ্ছা বক্তব্যে বলেন, সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে জঙ্গীবাদ, মৌলবাদ ও চরমপন্থী প্রতিরোধ করা সম্ভব। তিনি সকল স্টোকহোল্ডা ও সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কর্মকান্ড বেগবান করার ঘোষণা দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, ট্যুরিজম এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, পরিসংখ্যান বিভাগের সভাপতি ড. সাজ্জাদ হোসেন সহ টিএসসিসির কর্মকর্তা, কর্মচারী, সাংবাদিক ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টিএসসিসির ডেপুটি রেজিস্ট্রার সুদেব কুমার বিশ্বাস। 

উল্লেখ্য, সদ্য সাবেক পরিচালক অধ্যাপক মোঃ ইয়াসিন আলীর মৃত্যুর পর উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী গত ২৪ নভেম্বর অধ্যাপক ড. মিজানুর রহমানকে আগামী এক বছরের জন্য এ নিয়োগ প্রদান করেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব