ইবিতে বিশ্ব খাদ্য দিবসে র‍্যালি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৬ই অক্টোবর ২০১৯ ০৬:০৬ অপরাহ্ন
ইবিতে বিশ্ব খাদ্য দিবসে র‍্যালি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিশ্ব খাদ্য দিবস- ২০১৯ উপলক্ষে কনজুমার ইয়ুথ বাংলাদেশ, ইবি শাখা এক বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করে । বুধবার (১৬ অক্টোবর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ব্যবসা ও বাণিজ্য ভবন থেকে র‍্যালিটি শুরু করে। পরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন মৃত্যুঞ্জি মুজিব চত্বর হয়ে প্রশাসন ভবনের সামনে এসে বর্ণাঢ্য র‍্যালিটি শেষ হয়।

সিঅয়বি ইবি শাখার সেক্রেটারি মোস্তাফিজুর রহমানের পরিচালনায় বর্ণাঢ্য র‍্যালিতে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা, প্রধান উপদেষ্টা ও ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মেহের আলী, উপদেষ্টা ও আইন বিভাগের সহকারী অধ্যাপক ড. আনিসুর রহমান, উপদেষ্টা ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক মোঃ শরিফুল ইসলাম জুয়েল। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন কনজুমার ইয়ুথ বাংলাদেশ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান শুভ্র।

বিশ্ব খাদ্য দিবসের এ র‍্যালিতে আমাদের দাবি ভেজাল মুক্ত খাদ্য চাই, সুস্থ জীবনের জন্য নিরাপদ খাদ্যের বিকল্প নেই, নিরাপদ খাদ্য আমাদের অধিকার, বিশ্ব খাদ্য দিবস সফল করি, নিরাপদ খাদ্যে বাংলাদেশ গড়ি ইত্যাদি স্লোগান সম্বলিত প্লেকার্ড হাতে ভেজাল মুক্ত নিরাপদ খাদ্যের দাবি জানান। এ সময়  র‍্যালিতে অংশ নেয় সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক অহেদ আলী, অফিস সম্পাদক নাজমুল হাসান, অর্থ সম্পাদক সাজেদা আক্তার জলিসহ সদস্যবৃন্দ।

ইনিউজ৭১/জিয়া