বরিশাল-২ এর প্রাক্তন সংসদ সদস্য শাহে আলমকে আটক করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: রবিবার ১৫ই সেপ্টেম্বর ২০২৪ ১০:১৭ পূর্বাহ্ন
বরিশাল-২ এর প্রাক্তন সংসদ সদস্য শাহে আলমকে আটক করা হয়েছে

বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের সাবেক সংসদ সদস্য মো. শাহে আলম তালুকদারকে আটক করেছে জনতা। বর্তমানে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান থানায় আটক রয়েছেন। থানা সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে জনতার হাতে আটক হওয়ার পর তাকে থানায় সোপর্দ করা হয়।


পুলিশ জানায়, জনতার অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে এবং বিষয়টি আরও তদন্তাধীন। গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদ আলম শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করে জানান, শাহে আলমকে থানায় হেফাজতে রাখা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।


জনতার হাতে সাবেক সংসদ সদস্যের আটক হওয়ার খবর বিভিন্ন মহলে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। যদিও ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য এখনও প্রকাশিত হয়নি, তবে সাধারণ মানুষ এবং রাজনৈতিক মহলে বিষয়টি আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। কেন এবং কী কারণে সাবেক এই জনপ্রতিনিধিকে জনতা আটক করে থানায় নিয়ে এসেছে, তা নিয়ে নানা জল্পনা চলছে।


গুলশান থানার পুলিশ সূত্রে জানা গেছে, শাহে আলমের বিরুদ্ধে যদি কোনো মামলা বা অভিযোগ আগে থেকেই থেকে থাকে, তবে সেই বিষয়ে আইনি প্রক্রিয়া অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও, জনতার অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে নতুন মামলা দায়ের হতে পারে। তবে, বিষয়টি এখনো প্রাথমিক পর্যায়ে থাকায় বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তদন্তের পরই বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।