দৌলতদিয়ায় ৮২ বোতল ফেন্সিডিলসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: শনিবার ২৪শে সেপ্টেম্বর ২০২২ ০৫:৩৬ অপরাহ্ন
দৌলতদিয়ায় ৮২ বোতল ফেন্সিডিলসহ আটক ২

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে  ৮২ বোতল ফেন্সিডিলসহ ২জনকে আটক করেছে করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।


শুক্রবার (২৪ সেপ্টম্বর) রাত দেড়টার দিকে উপজেলার দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ২জন আসামীসহ ৮২ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।


আটককৃতরা হলো, সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার কৈখালী ইউনিয়নের শৈলখালী গ্রামের সোবহান শেখ এর ছেলে কাশেম শেখ (৪০) ও একই জেলার কোতোয়ালি থানার ফতেপুর গ্রামের ওবায়দুল এর স্ত্রী মুক্তা বেগম (২৩) কে আটক করা হয়।


পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) মো. আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে দৌলতদিয়া বাস টার্মিনালের অপর পাশের সড়কের ওপর চেকপোস্ট বসিয়ে ঢাকাগামী সাতক্ষীরা লাইন পরিবহন যার নাম্বার ঢাকা মেট্রো-ব ১৫-৮৫৪২ বাসের মধ্যে থেকে যাত্রীবেশে অবস্থান করা মুহুর্তে তাদেরকে আটক করা হয়।


গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া থেকে ঢাকাগামী সাতক্ষীরা পরিবহন থেকে দুজন মাদককারবারীসহ ৮২ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানার মামলা নং-২৬, ২৪ সেপ্টেম্বর  ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৪(গ)/৪১ রুজু করা হয় এবং আটককৃত আসামীদেরকে শনিবার দুপুরে জেলা বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।