মাদক সেবন করতে গিয়ে যুবলীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শনিবার ২০শে আগস্ট ২০২২ ০৭:৪৫ অপরাহ্ন
মাদক সেবন করতে গিয়ে যুবলীগ নেতা কারাগারে

নওগাঁর পত্নীতলায় ফেনসিডিল সেবন করার পর আরও দুই বোতল ফেনসিডিল বহন এর সময় সাপাহার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সমাপন (৩৪) ও তার সঙ্গী রানা হোসেনকে ( ৩৩) আটক করেছে পতœীতলা ব্যাটালিযণ (১৪বিজিবি)। আটক দুইজনকে শনিবার বিকেল ৪টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 


এর আগে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে তাদের উপজেলার জামালপুর এলাকা থেকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পতœীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ।


আটকরা হলেন, সাপাহার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সমাপন ও  তার বন্ধু উপজেলার তাজপুর গ্রামের রানা হোসেন।


বিজিবি সূত্রে জানা যায়, মনিরুজ্জামান সমাপন ও  রানা হোসেন ফেন্সিডিল সেবন করার পর আরও দুই বোতল নিয়ে আসছিলো এমন সংবাদের ভিত্তিতে তাদের জামালপুর এলাকায় তাদের আটকিয়ে দেহ তল্লাশী করে ২বোতল ভারতীয় ফেনসিডিল, দুটি মোবাইল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রয় আইনে মামলা করা হয় বিজিবির পক্ষ থেকে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে পতœীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি)শামসুল আলম শাহ বলেন, আটক দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রয় আইনে মামলা করা হয়েছে বিজিবির পক্ষ থেকে। এরপর বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।