লালপুরে ছেলেকে হত্যার ঘটনায় বাবা আটক

নিজস্ব প্রতিবেদক
মোঃ আশিকুর রহমান টুটুল, জেলা প্রতিনিধি, নাটোর
প্রকাশিত: শুক্রবার ৮ই জুলাই ২০২২ ০৪:২৪ অপরাহ্ন
লালপুরে ছেলেকে হত্যার ঘটনায় বাবা আটক

নাটোরের লালপুর উপজেলার বড় ময়না গ্রামে ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে আব্দুল হাকিম (৪০) নামের এক ছেলেকে হত্যার ঘটনায় অভিযুক্ত বাবা আব্দুল আজিজ খালিফাকে আটক করেছে থানা পুলিশ। 


বৃহস্পতিবার (০৭ জুলাই) রাত ১০ টার দিকে উপজেলার ওয়ালিয়া পূর্বপাড়া এলাকা থেকে তাকে আটক করে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ। আব্দুল আজিজ খলিফার বড় ময়না গ্রামের বাসিন্দ।  


ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক ফারুক হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে পরিবারের নানা বিষয় নিয়ে স্ত্রী ও বড় ছেলে আব্দুল হাকিমেরে সাথে কথা কাটকাটির এক পর্যায়ে আব্দুল আজিজ খলিফা তার ব্যাগ থেকে ধারালো হাঁসুয়া বের করে আব্দুল হাকিমের গলায় কোপ দিয়ে পালিয়ে যায়। এসময় আব্দুল হাকিম মাটিতে লুটিয়ে পড়ে। 


পরিবারের লোকজন ও স্থানীয়রা এসে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে লালপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্র্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। 


নিহতের স্ত্রী রিমা খাতুন বাদি হয়ে আব্দুল আজিজ খলিফাকে অভিযুুক্ত করে লালপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে রাতে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ ফারুক হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ওয়ালিয়া পূর্বপাড়া এলাকা থেকে আব্দুল আজিজ খলিফাকে আটক করে। 


শুক্রবার দুপুরে তাকে স্বিকারোক্তীমুলক জবানবন্দী গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। 


লালপুর থানার ওসি মো. মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।