গোয়ালন্দে ইজিবাইকসহ চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১১ই এপ্রিল ২০২২ ১১:১৩ অপরাহ্ন
গোয়ালন্দে ইজিবাইকসহ চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

গোয়ালন্দে ব্যাটারীচালিত ইজিবাইক সহ ৬ চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকাল ৪টার দিকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।


থানা পুলিশ সূত্রে জানা যায়, গোয়ালন্দঘাট থানার অফিসার ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর থেকে চুরি হওয়া ব্যাটারী চালিত ইজিবাইক গত রবিবার (১০ এপ্রিল) বিকাল ৪টার দিকে দৌলতদিয়া মাহিন্দ্র স্ট্যান্ড থেকে একটি ইজি বাইকসহ চোরচক্রের ৬সদস্য গ্রেফতার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।


গ্রেফতারকৃতরা হলো, ফরিদপুর জেলার রহিমপুর গ্রামের মোঃ ইদ্রিস শেখ এর ছেলে মোঃ আরিফ শেখ (২২), গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সিদ্দিক কাজীর পাড়া গ্রামের মোঃ হালিম খান এর ছেলে মোঃ জনি খান (৩০), নছর উদ্দিন সরদার পাড়া গ্রামের মোঃ বারেক শেখ এর ছেলে মোঃ চাঁন মিয়া (২৮) একই এলাকার সিদ্দিক শেখ এর ছেলে মোঃ সেলিম শেখ (৩৩), মৃত-আঃ আজিজ মিয়ার ছেলে মোঃ আরিফ মিয়া (৩৮) উত্তর দৌলতদিয়া, ফেলু মোল্লার পাড়া গ্রামের মোঃ গোপাল পাল এর ছেলে মোঃ নাঈম ইকবাল @ নৈমুদ্দিন পাল (৩৮)।


এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার দৌলতদিয়া থেকে ফরিদপুর হতে চুরি হওয়া ইজিবাইকসহ ৬জন চোর চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে তাদেরকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।