ধামইরহাটে ৪ মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৮

নিজস্ব প্রতিবেদক
মোঃ আবুমুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৪শে ফেব্রুয়ারি ২০২২ ০৫:০২ অপরাহ্ন
ধামইরহাটে ৪ মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৮

নওগাঁর ধামইরহাটে মাদক বিরোধী বিশেষ অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের মাদক আইনের মামলায় কোর্টে প্রেরণ করা হয়েছে।


জানা গেছে, ২৩ ফেব্রয়ারী দিনব্যাপী ধামইরহাট থানার ওসি মো. মোজাম্মেল হক কাজী’র নেতৃত্বে এস.আই মোকাররম হোসেন, মো. মোমিন, নুরুল ইসলাম, পরিতোষ ও এ.এস.আই  আনোয়ার ও রাসেলের বিশাল বিশেষ মাদক বিরোধী আভিযানিক দল সকাল থেকে রাত ৮ পর্যন্ত অভিযান চালিয়ে পেন্টাডল, গাজা ও এ্যাম্পুলসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 


আটককৃত চৌঘাট গ্রামের লোকমান আলীর ছেলে হাসিবুল ইসলাম হাসু (৩৫) কে ১৮ পিচ এ্যাম্পুল, মালাহার গ্রামের  লুৎফর রহমানের ছেলে আকরাম হোসেন (২০) কে  টাপেন্ডাডল ও টাইডল গ্রুপের ১০৫টি ট্যাবলেট, মধ্যজাহানপুর গ্রামের মতি মন্ডলের ছেলে  সোহেল রানা (২৯) কে গাজা সেবন ও মহাদেবপুর উপজেলার উত্তর গ্রামের ছইরুদ্দিনের ছেলে সুমন হোসেন (৩০) কে টাপেন্ডাডল ও টাইডল গ্রুপের ১০৮টি ট্যাবলেটসহ গ্রেফতার করে পৃথক ৪টি মামলা কোর্টে চালান দেওয়া হয়েছে। এছাড়াও বিভিন্ন মামলার ওয়ারেন্ট ও পলাতক আরও ৪ জনকে আটক করা হয়।


ধামইরহাট থানার ওসি মো.মোজাম্মেল হক কাজী জানান, ‘মাদক বিরোধী বিশেষ অভিযানে থানার একাধিক আভিযানিক দল মাঠে অভিযান পরিচালনা করছে, মাদকসেবী ও ব্যবসায়ী সবাইকে আইনের আওতায় আনতে থানা পুলিশ জোর তৎপর চালিয়ে যাচ্ছে। ’