মিরপুরে চোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
গোলাম সিদ্দিক জান্টু, জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: সোমবার ৩১শে জানুয়ারী ২০২২ ০৪:৫১ অপরাহ্ন
মিরপুরে চোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

কুষ্টিয়ার মিরপুরে নিশান (৩৭) নামের এক যুবকের চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু হয়েছে। এ ঘটনায় জয়নাল (৩৮) নামের অপর ব্যক্তি গুরুতর আহত হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) ভোরে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হতাহতরা কুষ্টিয়া সদর উপজেলার মিলপাড়ার বাসিন্দা বলে জানা যায়।


পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে কয়েকজন ব্যক্তি ওই গ্রামে ভ্যান চুরি উদ্দেশে যান। এ সময় এলাকাবাসী টের পেয়ে তাদের ধাওয়া করে। কয়েকজন দৌড়ে পালালেও তারা দুজন জনতার হাতে ধরা পড়ে। এক পর্যায়ে গণপিটুনিতে ঘটনাস্থলে নিশান নামের এক ব্যক্তির মৃত্যু হয়। এবং জয়নাল গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে থানায় খরব দিলে জয়নালকে মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। এছাড়া নিশানের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।


মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন, চোর সন্দেহে এলাকাবাসীর হাতে দুইজন গণপিটুনির শিকার হয়। এতে নিশান নিহত ও জয়নাল গুরুতর আহত হয়। আহতকে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও যানান তিনি।