মুলাদীতে দোকানে হামলা-ভাংচুর-লুটপাট ॥ হত্যার হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: রবিবার ২৬শে সেপ্টেম্বর ২০২১ ০৯:১২ অপরাহ্ন
মুলাদীতে দোকানে হামলা-ভাংচুর-লুটপাট ॥ হত্যার হুমকির অভিযোগ

মুলাদীর খাশেরহাট বন্দরের পাইকারী ডিমের ব্যবসায়ী সজিব পালোয়ানের দোকানে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে ব্যবসায়ীকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। 


থানায় অভিযোগ ও হাসপাতালে ভর্তি আহত সুত্রে জানাগেছে, ২৬ সেপ্টেম্বর রবিবার সকাল ৯টায় ব্যবসায়ী সজিব পালোয়ান নাস্তা খাওয়ার জন্য ব্যবসা প্রতিষ্ঠান সংলগ্ন ভবতোষের হোটেলে গেলে পূর্ব শত্রুতার জেরধরে স্থানীয় মৃত ধলু পালোয়ানের পুত্র শেরই আলম পালোয়ান, আঃ জলিল মিয়ার পুত্র মনির মিয়া, জহির মিয়া, জাহিদ মিয়া, ধলু পালোয়ানের পুত্র জানে আলম পালোয়ান, শাজাহান চোকদারের পুত্র সুমন চোকদার, মৃত আফাজ উদ্দিনরে পুত্র লুৎফর রহমান পালোয়ান দেশীয় অস্ত্র-ষস্ত্র নিয়ে দোকানে ঢুকে ৬৫হাজার পিচ ডিম ভাংচুর করে প্রায় ৫লক্ষ টাকার ক্ষতি সাধন করে এবং ক্যাশে থাকা ৩লক্ষ ৫০হাজার নগদ টাকা ছিনিয়ে নেয় বলেও অভিযোগ পাওয়া গেছে। 


এসময় দোকানে থাকা সজিব পালোয়ানের ব্যবসায়ীক পার্টনার রোকন হাওলাদার ও কামাল পাটোয়ারী হামলাকারীদের বাধা দেয়ার চেষ্টা করলে তাদের উপর হামলা চালায় তারা। তাদের ডাকচিৎকারে দোকান মালিক সজিব পালোয়ান ছুটে আসলে তার উপরও অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকজন। এসময় হামলাকারীরা প্রকাশ্যে সজিব পালোয়ানকে হত্যার হুমকি দিয়েছে বলে তিনি জানিয়েছেন। 


হামলায় আহতদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসেন। এঘটনায় সজিব পালোয়ান বাদী হয়ে ৭জনের নাম উল্ল্যেখ করে অজ্ঞাত আরও ২/৩জনকে আসামী করে মুলাদী থানায় অভিযোগ দায়ের করেছেন।