হিজলায় স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণকারী যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৩শে সেপ্টেম্বর ২০২১ ০৫:০৫ অপরাহ্ন
হিজলায় স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণকারী যুবক গ্রেফতার

বরিশালের হিজলায় স্কুলে যাওয়ার পথে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় আতাউল্লাহ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে বৃহষ্পতিবার সকালে হিজলা থানার পরিদর্শক তারিক হাসান রাসেল জানান,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর সদস্যরা অভিযান চালিয়ে নিজ গ্রাম ভারুইয়া থেকে আতাউল্লাহকে গ্রেফতার করে এবং বৃহস্পতিবার সকালে তাকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।


মামলার অভিযোগের বরাত দিয়ে তিনি আরও জানান, গত ২০ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পথে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ করে  ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক আতাউল্লাহ।


এতে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে পড়লে ধর্ষক অলিউল্লাহ তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে শিশুটির বাবা বাদী হয়ে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেণ।


পরবর্তীতে র‌্যাব-৮ এর সদস্যরা অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আতাউল্লাহকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয় বলে জানিয়েছেন হিজলা থানার পরিদর্শক তারিক হাসান রাসেল।