নড়িয়ায় চাইনিজ কুড়াল দিয়ে যুবককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৬শে আগস্ট ২০২১ ০৯:৩৬ পূর্বাহ্ন
নড়িয়ায় চাইনিজ কুড়াল দিয়ে যুবককে কুপিয়ে জখম

শরীয়তপুরের নড়িয়ায় কথা-কাটাকাটির জের ধরে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে একজনকে জখম করার অভিযোগ উঠেছে। বুধবার (১৮ আগস্ট) রাত ৮ টার দিকে নড়িয়া উপজেলার নওয়াপাড়া খালাসী কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নোয়াপাড়া ইউনিয়নের বোরহানউদ্দিন খালাসির ছেলে কিশোর খালাসী(৩৫) আহত হয়েছে। আহত কিশোর খালাসির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।


প্রত্যক্ষদর্শী মিজান খালাসী জানান আগে ওদের সাথে কি যেন নিয়ে কথা কাটাকাটি হয়েছে,তা নিয়ে রাতে কিশোর বাজারে বসা ছিল পিছন থেকে হৃদয় মালত মাথায় বারি দেয় ও বাবু কুড়াল দিয়ে কোপ দিতে গেলে হাত দিয়ে ফেরানোর সময় হাতে কোপ লাগে পরে এলাকাবাসী কুড়োল নিয়ে নেয় পরে ওরা পালিয়ে যায়। 


কিশোর খালাসির বাবা বোরহান উদ্দিন খালাসি বলেন, ১৮ তারিখ বুধবার রাত ৮ সময় আমার ছেলের উপর হঠাৎ আক্রমণ চালায়,শাওলিন কবির (বাবু), হৃদয় মালত ,এরশাদ সরদার ও আমানুল্লাহ। আমার ছেলে তাদের বাধা দিয়েছে যে এলাকায় কোনো ধরনের জুয়া ও নেশা চলতে দেওয়া যাবে না। বাধা দেওয়ার কারণে তাদের সাথে বাক বিতর্ক হয়েছে তারপর মক্তার নামের একটা ছেলে তাদের ওখানে মিলিয়ে দেয়। এরপর ওই রাতে হঠাৎ করে বাজারে চায়ের দোকানে হৃদয় পেছন থেকে মাথায় দুটো বাড়ি দেয় এরপর শাওলিন কবির গেঞ্জির ভিতরে থেকে চাইনিজ কুড়াল বের করে আমার ছেলেকে কোপ দেয় ‌। এলাকার লোক তাদের থেকে কুড়াল ছিনিয়ে নেয় এরপর তারা পালিয়ে যায়। আমার ছেলে এখন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আছে।


শাওলিন কবির খালাসির বাবা হুমায়ুন খালাসী জানান, আমাদের সাথে তাদের জমিজমা নিয়ে পূর্বের বিরোধ ছিল। ট্রলার ঘাটে তাস খেলা নিয়ে কথা-কাটাকাটির জের ধরে বোরহানউদ্দিন খালাসের তিন ছেলে আমার ছেলেকে মারধর করে এরপর আমার ছেলে বাজারে এসে কোথা থেকে একটা দা নিয়ে এসে কিশোর খালাসিকে কোপ দেয়। আমার ছেলে একা আর ওরা তিন ভাই আমার ছেলের উপর অত্যাচার করে তিক্ত হয়ে আমার ছেলে এই ঘটনা ঘটায়। 


ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অবনী শংকর কর তিনি জানান, এ ঘটনায় মামলা হয়েছে আসামিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।