বঙ্গবন্ধু বিপিএলে মঞ্চ মাতাবেন জেমস-মমতাজ-সালমান-ক্যাটরিনা

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: শুক্রবার ২৯শে নভেম্বর ২০১৯ ০৮:৩৬ অপরাহ্ন
বঙ্গবন্ধু বিপিএলে মঞ্চ মাতাবেন জেমস-মমতাজ-সালমান-ক্যাটরিনা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত হচ্ছে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর যার নামকরণ হয়েছে বঙ্গবন্ধু বিপিএল নামে। আগামী ১১ ডিসেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)  সপ্তম আসরের পর্দা উঠবে। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত হচ্ছে।যার নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বিপিএল নামে। ম্যাচ শুরু হওয়ার তিনদিন আগে অথ্যাৎ ৮ ডিসেম্বর  জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে।

অনুষ্ঠানটি দর্শকদের জন্য উপভোগ্য করতে বিভিন্ন পদক্ষেপ  নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। উদ্বোধনী অনুষ্ঠানে দেশের নামী -দামি  তারকা ছাড়াও মঞ্চে থাকবেন বলিউডের সুপারস্টাররা। এমন খবর জানিয়েছে ক্রিকেটবিষয়ক পোর্টাল ক্রিকফ্রেঞ্জি।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে দেশের তারকাদের মধ্যে মঞ্চে থাকবেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক জেমস। সেই সঙ্গে মঞ্চে উঠবেন মমতাজ। আর বিদেশিদের মধ্যে থাকবেন বলিউড সুপারস্টার সালমান খান এবং পারফর্ম করতে দেখা যাবে এ অনুষ্ঠানে বলিউডের ক্যাটরিনা কাইফকে। বিষয়টি  ক্রিকফ্রেঞ্জিকে  নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিংবডির চেয়ারম্যান শেখ সোহেল।

বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলকে সামনে রেখে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের গ্যালারি সংস্কার চলছে। উদ্বোধন অনুষ্ঠানের পর এখানেই অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধানী ম্যাচ। এ ছাড়াও টুর্নামেন্টটির বেশিরভাগ ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব ক্রিকেট। 

মিরপুর ছাড়াও চট্রগ্রামের জহুর আহামেদ  চৌধুরি  এবং সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে।  আগামী ১১ ডিসেম্বর শুরু হওয়া আসরটির ফাইনাল ম্যাচ হবে ১৭ জানুয়ারি।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব