নবাবগঞ্জে জামায়াতে ইসলামীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
এম সাজেদুল ইসলাম সাগর প্রতিনিধি নবাবগঞ্জ
প্রকাশিত: শনিবার ২৮শে সেপ্টেম্বর ২০২৪ ১২:৩০ অপরাহ্ন
নবাবগঞ্জে জামায়াতে ইসলামীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

দিনাজপুরের নবাবগঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জামায়াতে ইসলামীর নবাবগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই সভার আয়োজন করা হয়।


সভায় সভাপতিত্ব করেন উপজেলা জামায়াতে ইসলামীর আমির মো. নজরুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জামায়াতে ইসলামীর দক্ষিণ জেলা শাখার আমির ও কেন্দ্রীয় মজলিশের শুরা সদস্য আনোয়ারুল ইসলাম। তিনি সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা উল্লেখ করে বলেন, "গণমাধ্যম স্বাধীনতা, তথ্যের প্রবাহ ও সমাজের ন্যায়বিচারে অত্যন্ত গুরুত্বপূর্ণ।"


এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা দক্ষিণ শাখার নায়েবে আমির ড. মোহাদ্দেস এনামুল হক, সাবেক উপজেলা আমির ও উপজেলা চেয়ারম্যান মো. নুরে আলম সিদ্দিকি, উপজেলা সেক্রেটারি মো. রেজাউল করিম, নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সুলতান মাহামুদ এবং সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মিলন।


মতবিনিময় সভায় সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। বিশেষ করে সাংবাদিকদের কাজের ক্ষেত্র, চ্যালেঞ্জ এবং জামায়াতের নীতি ও কর্মকাণ্ডের উপর আলোকপাত করা হয়। উপস্থিত সাংবাদিকরা জামায়াতে ইসলামী সম্পর্কে তাদের মতামত ও প্রশ্ন উত্থাপন করেন, যা সভাকে আরও প্রাণবন্ত করে তোলে। 


সভা শেষে একে অপরের সঙ্গে সহযোগিতা ও সমন্বয়ের গুরুত্ব তুলে ধরা হয়। নবাবগঞ্জের সাংবাদিকদের জন্য এ ধরনের সভা আগামীতে আরও অনুষ্ঠিত হবে বলেও জানানো হয়।