পাথরঘাটায় করোনা উপসর্গ নিয়ে স্বামীর মৃত্যু, স্ত্রী আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: রবিবার ৪ঠা জুলাই ২০২১ ০৮:৩৯ অপরাহ্ন
পাথরঘাটায় করোনা উপসর্গ নিয়ে স্বামীর মৃত্যু, স্ত্রী আক্রান্ত

বরগুনার পাথরঘাটায় করোনা উপসর্গ নিয়ে শ্যামল দাস( ৫২)নামের এক ব্যক্তি মারা গেছেন এবং তার স্ত্রী শিপ্রা দাসও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।



রবিবার ভোর রাত ৩ টার দিকে পাথরঘাটা পৌর শহরের অগ্রণী ব্যাংক রোডের নিজ বাসায় মৃত্যু হয় তার। শ্যামল দাসের বাবার নাম শত্রুঘ্ন দাস।


এছারা শ্যামল দাসের স্ত্রী শিপ্রা দাসের করোনা পরীক্ষা করানো হলে মেডিক্যাল রিপোর্টে পজেটিভ আসে।


জানা গেছে, বেশ কয়েকদিন ধরে শ্যামল দাস তার বাসাবাড়িতে জ্বরে আক্রান্ত হয় এবং সেখানেই প্রাথমিক চিকিৎসা চলছিল। আজ রবিবার ভোররাত ৩টার দিকে করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যু হয় এবং তার স্ত্রীর করোনা উপসর্গ দেখা দেয়। পরে বরগুনা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর আহমেদ পাথরঘাটা সদরের ওই রোডটি লকডাউন করে দেন এবং ওই বাড়ির আরো


২ জনের করোনা উপসর্গ থাকায় তাদেরকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষা করার জন্য নির্দেশ প্রদান করেন।


নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর আহমেদ জানান, পাথরঘাটা পৌর শহরের সদর রোডের শ্যামল দাস নামের এক ব্যাক্তির করোনা উপসর্গ নিয়ে মত্যু হয়েছে। তার পরিবারের আরো ২ জনের করোনা উপসর্গ দেখা দিলে তাদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। সেখানে স্ত্রী ও মেয়ের টেস্ট করানো হলে স্ত্রী শিপ্রা দাসের পজেটিভ আসে এবং মেয়ে অহনা দাসের নেগেটিভ আসে।


তিনি আরো জানান, স্থানীয় বেসরকারী সংস্থা প্রত্যয়ের সভাপতি মেহেদী সিকদারের মাধ্যমে শ্যামল দাশের মরদেহ সৎকারের জন্য  শ্মশানে পৌঁছুনোর ব্যবস্থা করা হয়। পরে স্থানীয় শ্মশানের কর্মীরা এসে শেষকৃত্য সম্পন্ন করেন।