টাঙ্গাইলে সাত দিনের বিধিনিষেধ জারি

নিজস্ব প্রতিবেদক
মির্জা শহিদুজ্জামান দুলাল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
প্রকাশিত: রবিবার ২০শে জুন ২০২১ ০৯:০৮ অপরাহ্ন
টাঙ্গাইলে সাত দিনের বিধিনিষেধ জারি

করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় টাঙ্গাইল সদর ও এলেঙ্গা পৌর এলাকায় মঙ্গলবার থেকে সাত দিনের কঠোর বিধিনিষেধ জারি করেছে জেলা প্রশাসন। 




আজ রবিবার দুপুরে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায়  জেলা প্রশাসক ড. আতাউল গনি এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন।




জেলা প্রশাসক ড. আতাউল গনি বলেন, করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে টাঙ্গাইল সদর ও এলেঙ্গা পৌর এলাকায় ২২ থেকে ২৮ জুন সাত দিনের সর্বাত্তক কঠোর বিধিনিষেধ বহাল থাকবে। 




এসব এলাকায় কাঁচাবাজার, ওষুধের দোকান ছাড়া, হোটেল, মার্কেটসহ সবই বন্ধ থাকবে। এ ছাড়া নিত্য প্রয়োজনীয় পন্য পরিবাহী ট্রাক ছাড়া গণপরিবহন, রিক্সা, ইজিবাইক, সিএনজিসহ সকল যানবাহন বন্ধ থাকবে। এক সপ্তাহ পরে করোনা পরিস্থিতি পর্যালোচনা করে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।






করোনা প্রতিরোধ কমিটির সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান, 



টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।




এদিকে গত ২৪ ঘন্টায় টাঙ্গাইলে করোনা আক্রান্ত হয়ে ২ জন মারা গেছে। ১৫৩ টি নমুনা পরীক্ষা করে ৪৭ জনের করোনা ভাইরাস পজিটিভ এসেছে। আক্রান্তের হার ৩০.৭১ ভাগ। 




এ নিয়ে জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬ হাজার ১০৯ জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছে ৪ হাজার ৩৯৬ জন। মারা গেছে ৯৮ জন।