এসএসসি পরীক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ, ধর্ষক আটক

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: সোমবার ১লা জুলাই ২০২৪ ০৭:৫৮ অপরাহ্ন
এসএসসি পরীক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ, ধর্ষক আটক

কুমিল্লার দেবীদ্বারে সংখ্যালঘু পরিবারের এক স্কুলছাত্রী কিশোরী(১৫)কে এসএসসি পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার সময় তুলে নিয়ে ধর্ষণ ও তার ভিডিও ধারনের অভিযোগে অভিযুক্ত ধর্ষক মোঃ মোস্তফা(৩৫) নামে এক বিকাশ ব্যবসায়িকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেছে দেবীদ্বার থানা পুলিশ।


অভিযুক্ত ধর্ষক মোস্তফা(৩৫) জয়পুর গ্রামের হারিছ সরকার বাড়ির মৃত: আউয়াল সরকারের ছেলে এবং জয়পুর চান মিয়া মার্কেটের বিকাশ ব্যবসায়ী।


মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের ঘটনাটি ঘটে গত ২৫ ফেব্রুয়ারী। ভিক্টিম ছাত্রী এসএসসি পরীক্ষা শেষে বিকেল ৪টায় বাড়ি ফেরার পথে, খলিলপুর গোমতী নদীর ভেরীবাঁধে আসলে সেখান থেকে তাঁকে একটি অটোরিক্সায় জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষক মোস্তফা অজ্ঞাত স্থানে একটি বিল্ডিং এর কক্ষে রেখে ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও ধারণ করে।


ওই ঘটনায় ভিক্টিমের বাবা বাদী হয়ে দেবীদ্বার থানায় অভিযুক্ত মো. মোস্তফাকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। (মামলা নং-১, তারিখ-০১/০৭/২০২৪ইং)।


মামলার বাদী ভিক্টিমের বাবা বলেন, আমার মেয়ে খলিলপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় পাশ করেছে। স্কুলে আসা যাওয়ার পথে জয়পুর গ্রামের মো. মোস্তফা(৩৫) প্রেমের প্রস্তাবে প্রায়ই তাকে উত্তক্ত করত। প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় গত ২৫ ফেব্রুয়ারী এসএসসি পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে খলিলপুর গোমতী নদীর ভেরীবাঁধ থেকে জোরপূর্বক একটি অটোরিক্সায় তুলে নিয়ে যায়। তখন আমার মেয়ে অচেতন ছিল। জ্ঞান ফিরলে তাকে একটি অজ্ঞাত বিল্ডিং ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। ধর্ষণের ঘটনা কাউকে জানালে হত্যার হুমকী দেয় এবং ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকী দিয়ে প্রায়ই বিভিন্ন অজ্ঞাত জায়গায় নিয়ে ধর্ষণ করত। এ ঘটনায় থানায় অভিযোগ করলে পুলিশ রোববার রাতে মোস্তফাকে আটক করে। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। যেন এ শাস্তি দেখে বখাটেরা আর কোন মেয়ের সর্বনাশ করতে সাহস না পায়।

 

এ ব্যাপারে মামলা তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক(এসআই) মাসুদ জানান, মেয়েকে ধর্ষনের ঘটনায় ভিক্টিমের বাবা মামলা করেছে। আসামী কোর্ট হাজতে চালান করা হয়েছে। তবে ভিক্টিম ঢাকা থাকায় আগামীকাল তাকে কোর্টে হাজির করে ১২২ ধারায় জবানবন্দী রেকর্ড ও ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে।


দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. নয়ন মিয়া ঘটনার সত্যতা স্বীাকরে বলেন, ৫/৬ দিন পূর্বে ধর্ষণ ও ধর্ষণের ঘটনায় ধারনকৃত ভিডিও প্রকাশের বিষয়ে ভিক্টিমের বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওই ঘটনা তদন্ত স্বাপেক্ষে প্রমান পাওয়ার পর গত রাতে অভিযুক্ত মোস্তফাকে গ্রেফতার করে আজ কোর্ট হাজতে পাঠিয়েছি।