ধামইরহাটে আমাইতাড়া বাজারে সিংগারের শোরুম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
মোঃ আবুমুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: মঙ্গলবার ১১ই অক্টোবর ২০২২ ০৬:৩৭ অপরাহ্ন
ধামইরহাটে আমাইতাড়া বাজারে সিংগারের শোরুম উদ্বোধন

নওগাঁর ধামইরহাটে চালু হলো জনপ্রিয় ব্র্যান্ডেড কোম্পানী সিংগারের শোরুম। ১১ অক্টোবর বিকেল ৫ টায় বিশিষ্ট সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক’র (মিথুন প্লাজায়) মার্কেটে এই শোরুমের উদ্বোধন করেন আমাইতাড়া বাজার বণিক সমিতির সভাপতি ও ধামইরহাট উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো. জহুরুল হক। 


এ সময় বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, পৌরসভার কাউন্সিলর আমজাদ হোসেন, শোরুমের স্বত্বাধিকারী মো. এনায়েত হোসেন, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক সুফল চন্দ্র বর্মন, রুহেল আহমেদ, ব্যবসায়ী এবি কুদ্দুস প্রমুখ উপস্থিত ছিলেন।


শোরুমের ম্যানেজার ও সেলস কো-অর্ডিনেটর মো. আজমিনুর রহমান জানান, এখান থেকে জয়পুরহাট ও নওগাঁ নয় ধামইরহাটেরই এই শোরুমে স্বল্পমূল্যে বিশ্ববিখ্যাত কোম্পানী সিংগারের ফ্রিজ, স্মার্ট ও আধুনিক টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওভেন, বিশ্ববিখ্যাত সিংগার সেলাই মেশিন, ডেল ল্যাপটপ সহ উন্নত মানের হোম অ্যাপ্লায়েন্স পাওয়া যাবে।


স্বত্বাধিকারী এনায়েত হোসেন জানান, ‘আমি কোন সস্তা ও নি¤œমানের পন্য নয় গ্রাহকদের মান সম্মাত সামগ্রী দিতে চাই, যে কোন পন্যকিনতে আজই আসুন শোরুমে-উদ্বোধন উপলক্ষে বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে।’