আশুলিয়া প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
নেছার উদ্দিন খান, স্টাফ রিপোর্টার, সাভার:
প্রকাশিত: সোমবার ২৬শে আগস্ট ২০২৪ ০৭:২৫ অপরাহ্ন
আশুলিয়া প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

"দেশের স্বার্থে সাংবাদিকতা" এই শ্লোগান কে সামনে রেখে  আশুলিয়া প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। দৈনিক  দেশ রুপান্তর পত্রিকার প্রতিনিধি মোঃ লোকমান হোসেন চৌধুরী (খোকা)কে আহবায়ক ও দৈনিক বণিক বার্তা পত্রিকার প্রতিনিধি মোঃ সোহেল রানা কে  সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 


সোমবার  (২৬ আগস্ট) দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে সকল ইলেকট্রনিক প্রিন্ট ও অনলাইন সংবাদকর্মীদের উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়। 


কমিটিতে যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন, ওমর ফারুক (আলোকিত কন্ঠ) ও মোঃ শাহীনুর রহমান শাহীন (দেশ টিভি)। 


কমিটির সাতজন সদস্য হলেন- শেফালী খাতুন মিতু (বাংলা ভিশন টিভি), রাউফুর রহমান পরাগ (দৈনিক ইনকিলাব) মোঃ হুমায়ুন কবির ( দৈনিক কালবেলা ), জাহাঙ্গীর আলম রাজু (প্রতিদিনের কাগজ),  ইমতিয়াজুল ইসলাম জীবন (দৈনিক বাংলা), আসলাম হাওলাদার ( দৈনিক বাংলাদেশ বুলেটিন), মোহাম্মদ ইয়াসিন (দৈনিক স্বাধীন বাংলা) 


এর আগে প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একইসাথে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে, জুলাই গনহত্যায় নিহত সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। 


এ সময় উপস্থিত ছিলেন, যমুনা টেলিভিশনের মাহফুজুর রহমান নিপু, দৈনিক সময়ের আলোর রাকিব হাসান জিল্লু, প্রেসক্লাবের সিনিয়র সদস্য কামাল চৌধুরী ও আবুল হায়াত বাচ্চু, দৈনিক নয়া দিগন্তের মো. তুহিন আহাম্মেদ, বাংলা নিউজের মাহিদুল মাহিদ, আমার সংবাদের হাসান ভূইয়া,গ্লোবাল টিভির শাহিনুর রহমান, প্রতিদিনের বাংলাদেশের শরিফুজ্জামান ফাহিম সহ আরো অনেকে।