১৬ বছর পর উলিপুরে জামায়াতে ইসলামী’র গণ জমায়েত

নিজস্ব প্রতিবেদক
আসলাম উদ্দিন আহম্মেদ, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রকাশিত: শনিবার ২৬শে অক্টোবর ২০২৪ ০৫:২৮ অপরাহ্ন
১৬ বছর পর উলিপুরে জামায়াতে ইসলামী’র গণ জমায়েত

বাংলাদেশ জামায়াতে ইসলামী উলিপুর উপজেলা শাখার উদ্যোগে ২৬ অক্টোবর বিকেলে অনুষ্ঠিত হয়েছে এক বিশাল গণ জমায়েত। উলিপুর মহারাণী স্বর্ণময়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ জমায়েতের মাধ্যমে ২০০৬ সালের ২৮ অক্টোবর আওয়ামী সন্ত্রাসীদের হামলায় নিহত ২৬ নেতা-কর্মীর বিচার দাবির পক্ষে আওয়াজ তুলেছে সংগঠনটি।

ন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও কুড়িগ্রাম জেলা শাখার আমীর মওলানা আব্দুল মতিন ফারুকী, সেক্রেটারি মওলানা নিজাম উদ্দিন এবং জেলা শাখার সহকারী সেক্রেটারি মোঃ শাহ জালাল সবুজ। এছাড়াও সাবেক সেক্রেটারি খায়রুজ্জামান সরকার, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কুড়িগ্রাম জেলা শাখার সমন্বয়ক আইনুল হকসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


বক্তারা জানান, জামায়াতে ইসলামী একটি স্বচ্ছ রাজনৈতিক পরিবেশ প্রতিষ্ঠা করতে চায় এবং তারা দেশকে কারাগারে পরিণত করার জুলুমের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। 


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিবির সভাপতি ব্যারিস্টার মাহাবুবুর রহমান সালেহী ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য প্রদান করে এ হত্যাকাণ্ডের নিন্দা জানান এবং অবিলম্বে ন্যায়বিচার নিশ্চিতের দাবি জানান।


এ গণ জমায়েতে অংশগ্রহণকারী হাজারো নেতা-কর্মী একত্রিত হয়ে আইন ও ন্যায়বিচারের দাবিতে সোচ্চার হন। বক্তাদের বক্তব্যে স্পষ্ট হয়, জামায়াতে ইসলামী দেশের জন্য ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠার লক্ষ্যে তাদের আন্দোলন অব্যাহত রাখবে।